ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১, || কার্তিক ১০ ১৪২৮

মাথায় আঘাত পেয়ে ছিটকে গেলেন আজম খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৮, ৩১ জুলাই ২০২১

আজম খান

আজম খান

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আজই দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামছে পাকিস্তান। তবে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের দল থেকে ছিটকে গেছেন আজম খান। দ্বিতীয় টি-টোয়েন্টির আগে অনুশীলন করতে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন পাকিস্তান দলের ১১০ কেজি ওজনের এই তরুণ ব্যাটসম্যান।

শুক্রবার (৩০ জুলাই) অনুশীলনকালে এক পেসারের বাউন্সারে মাথায় আঘাত পান ২২ বছর বয়সী আজম খান। সে সময় মাথায় হেলমেট থাকলেও বাড়তি সতর্কতার জন্য আজমকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। ২৪ ঘণ্টার পর্যবেক্ষণের পর জানা যাবে তিনি সিরিজের চতুর্থ এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচে খেলতে পারবেন কিনা।

চারটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলতে এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে পাকিস্তান দল। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে যায়। প্রবল বৃষ্টিতে ৯ ওভারে নেমে আসা ম্যাচে ক্যারিবীয়রা ব্যাটিং করার পরই আবার বৃষ্টি নামলে সফরকারীরা আর ব্যাটিং করার সুযোগ পায়নি। যার ফলে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

আজ বাংলাদেশ সময় রাত ৯টায় সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান। কোনও বিরতি ছাড়াই পরদিন রোববার একই সময়ে মাঠে গড়াবে সিরিজের তৃতীয় ম্যাচটি। তবে এরপর একদিনের বিরতি দিয়ে মঙ্গলবার একই সময়ে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি। সবকটি ম্যাচই হবে গায়ানার প্রভিডেন্স মাঠে। 

এর আগে পাকিস্তান সুপার লিগ-পিএসএলে দারুণ পারফর্ম করেই জাতীয় দলে জায়গা পান স্থূলকায় তরুণ আজম খান। বাবা সাবেক ক্রিকেটার মঈন খানের মতো তিনিও একজন উইকেটকিপার ব্যাটসম্যান। গত মাসে ইংল্যান্ডের মাটিতে অভিষেক হয় তার। এখন পর্যন্ত পাকিস্তানের হয়ে তিনটি ম্যাচ খেলেছেন আজম খান। প্রথম ম্যাচে ৫ রানে অপরাজিত থাকার পর দ্বিতীয় ম্যাচে করেন ১ রান। বৃষ্টির কারণে শেষ ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ব্যাটিংয়ে নামতে পারেননি ২২ বছর ৩৫৫ দিন বয়সী এই ক্রিকেটার।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি