ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

৭ম বিবাহবার্ষিকীতে মুশফিকের আবেগঘন বার্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৩, ২৪ সেপ্টেম্বর ২০২১

সস্ত্রীক মুশফিকুর রহিম

সস্ত্রীক মুশফিকুর রহিম

এক এক করে বিবাহিত জীবনের ৭টি বছর অতিক্রম করে ফেললেন জাতীয় ক্রিকেত দলের নির্ভরযোগ্য ক্রিকেটার মুশফিকুর রহিম। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিয়ের অষ্টম বছরে পদার্পণ করেন মুশফিক-মন্ডি জুটি। সপ্তম বিবাহবার্ষিকীতে তাই স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডিকে নিয়ে এক আবেগঘন বার্তা দিয়েছেন মি. ডিপেন্ডেবল।

জাতীয় দলের খেলা না থাকায় মুশফিক এখন পরিবারের সাথেই সময় কাটাচ্ছেন। সেখান থেকেই ফেসবুকে নিজের ফ্যান পেজে স্ত্রী মন্ডির সঙ্গে হাস্যজ্জ্বল একটি ছবি পোস্ট করে মুশফিক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, সুখের সাথে ৭টি বছর অতিক্রম করলাম। আমি হয়তো নিখুঁত স্বামী নই, তবে তুমি স্বর্গ থেকে আসা আমার নিখুঁত জীবনসঙ্গিনী এবং আত্মার সঙ্গী। ইনশাআল্লাহ্‌, আমি আরও ভালো মানুষ হয়ে ওঠার চেষ্টা চালিয়ে যাব এবং তোমার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি প্রিয়তমা।’

মুশফিক আরও লিখেছেন, ‘আমার জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমার সাথে থেকো। অনেক ভালোবাসি তোমাকে।’

২০১৩ সালের অক্টোবরে ময়মনসিংহের মেয়ে জান্নাতুল কিফায়াত মন্ডির সঙ্গে বাগদান সম্পন্ন হয় মুশফিকের। এর প্রায় এক বছর পর ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি। তাদের সাড়ে চার বছরের একটি পুত্র সন্তানও রয়েছে।

এক সন্তানের জননী জান্নাতুল কিফায়াত মন্ডি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে অনার্স সম্পন্ন করেছেন। তার বাবা অবসরপ্রাপ্ত একজন সরকারি কর্মকর্তা। তিন বোনের মধ্যে মন্ডি দ্বিতীয়। তার বড় বোন জান্নাতুল কাওসার মিষ্টি জাতীয় দলের আরেক গুরুত্বপূর্ণ সদস্য টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী। সেই সূত্রে মুশফিক-মাহমুদউল্লাহ সম্পর্কে ভায়রাও।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি