ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০২৪

দুর্বল সিশেলসের বিপক্ষেও ব্যর্থ জামালরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯, ১০ নভেম্বর ২০২১ | আপডেট: ২০:৩০, ১০ নভেম্বর ২০২১

আবারো এগিয়ে থেকেও জয় নিয়ে মাঠ ছাড়তে ব্যর্থ হল বাংলাদেশ। র‍্যাঙ্কিংয়ে পিছিয়ে থাকা দুর্বল সিশেলসের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছেন জামাল ভূঁইয়ারা। অর্থাৎ সাফের পর প্রাইম মিনিস্টার মাহিন্দা রাজাপাকসে চার জাতি টুর্নামেন্টেও হতাশা সঙ্গী লাল-সবুজদের। 

ভারী বৃষ্টির কারণে দুই দফায় পেছানোর পর বুধবার (১০ নভেম্বর) কলম্বোর রেসকোর্স মাঠে শুরু হয় এই ম্যাচটি। যেখানে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে কোচ মারিও লেমোসের শিষ্যরা। ফলাফলটাও পেয়ে যায় ম্যাচের ১৭তম মিনিটেই। দুর্দান্ত এক গোলে বাংলাদেশকে এগিয়ে নেন মোহাম্মদ ইব্রাহিম। 

ওই ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় দুই দল। তবে দ্বিতীয়ার্ধে ফিরেই বাংলাদেশের রক্ষণভাগে বারবার চিড় ধরায় সিশেলসের ফুটবলাররা। যদিও বেশ কয়েকটি সহজ সুযোগ হাতছাড়া করে দলটি। তবে ম্যাচ শেষের মাত্র তিন মিনিট আগে ম্যাচে সমতা ফেরান রশিদ ড্যান ল্যাবরোস।

আর এতেই আরও একবার জয় বঞ্চিত হয়ে মাঠ ছাড়তে হয় জামাল-তপুদের। এই নিয়ে সব মিলিয়ে চার ম্যাচ জয়হীন থাকল দল। সবশেষ সাফ চ্যাম্পিয়নশিপে শ্রীলঙ্কাকে হারানোর পরের তিন ম্যাচে ভারত ও নেপালের বিপক্ষে ড্র করেছিল বাংলাদেশ; হেরেছিল মালদ্বীপের কাছে। 

যদিও এদিন অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে জয় দিয়ে শুরু করার ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী ছিলেন ফুটবলাররা। তবে র‍্যাঙ্কিংয়ে ১০ ধাপ পিছিয়ে থাকা দলটির বিপক্ষেও জয় না পাওয়াটা বড় ধাক্কাই বলা যায়। এর আগের দিন ড্র দিয়ে টুর্নামেন্ট শুরু করে বাকি দুই দল মালদ্বীপ ও শ্রীলঙ্কা।  

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি