ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সেমিতে নামার আগে দুই রাত আইসিইউতে ছিলেন রিজওয়ান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৩, ১২ নভেম্বর ২০২১ | আপডেট: ০০:০৪, ১৩ নভেম্বর ২০২১

মোহাম্মদ রিজওয়ান

মোহাম্মদ রিজওয়ান

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিদায় নেয় পাকিস্তান। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার আগে দুই রাত আইসিইউতে ছিলেন পাকিস্তানের ওপেনার মোহাম্মদ রিজওয়ান। ম্যাচটি শেষে পাকিস্তানের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এমনই তথ্য দেয়া হয়। 

দলটির চিকিৎসক নাজিব সুমরো বলেন, ‘গত ৯ নভেম্বর ফুসফুসে মারাত্মক সংক্রমণ দেখা দেয় রিজওয়ানের। এরপর হাসপাতালে ভর্তি করানো হয় তাকে এবং দুই রাত নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন তিনি। তবে অবিশ্বাস্যভাবে সেরে উঠে ম্যাচের আগে ফিট হয়ে যান রিজওয়ান।’

নাজিব সুমরো আরও বলেন, ‘এদিন আমরা তার নিবেদন এবং দৃঢ়তা দেখেছি। পাকিস্তানের জন্য খেলতে তার স্পিরিট আমরা দেখেছি এবং আজ তিনি কেমন পারফর্ম করেছেন, সেটা সবাই দেখেছে।’

আইসিইউ থেকে ফিরে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫২ বলে ৬৭ রানের নান্দনিক ইনিংস খেলেন রিজওয়ান। কিন্তু তারপরও ফাইনালে উঠতে পারলো না পাকিস্তান। ম্যাথু ওয়েডের ব্যাটিং ঝড়ে পাঁচ উইকেটে জিতে যায় অস্ট্রেলিয়া।

এসব নিয়ে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, ‘যখন আমি রিজওয়ানকে দেখেছিলাম, সে কিছুটা হতাশ ছিলো। কিন্তু যখন আমি তার শারীরিক অবস্থা সর্ম্পকে জানতে চাইলাম, তখন রিজওয়ান বললো- আমি সেমিফাইনাল খেলবো। অবশ্যই সে দল অন্ত:প্রাণ। অসাধারণ এক ইনিংস খেলেছে সে। তাই দল হারলেও তাঁর পরফরমেন্সে আমি খুশি।’ সূত্র- জিও নিউজ। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি