ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

চিকিৎসাধীন ‘টাইগার’ মিলনের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী পলক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬, ২৯ মার্চ ২০২২

প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও টাইগার মিলন

প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও টাইগার মিলন

দেশের ক্রিকেটে অতি পরিচত মুখ ‘টাইগার মিলন’। বাংলাদেশ ক্রিকেট দল মাঠে নামলেই গ্যালারিতে লাল-সবুজের পতাকা হাতে ‘টাইগার’, ‘টাইগার’ চিৎকারে মুখরিত করেন তোলেন যিনি। সেই ‘টাইগার’ মিলনকে বেশ কিছুদিন ধরে দেখা যায় না গ্যালারিতে। কি হলো টাইগার সুপার ফ্যান মিলনের?

চলতি মাসেই মোটরসাইলে দুর্ঘটনায় আহত হয়ে ১৫ দিন যাবত রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন মিলন। জানা গেছে, গত ১৩ মার্চ রাতে রাজধানীর বনশ্রী এলাকায় একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেল দুর্ঘটনায় তার দুটি পা গুরুত্বর জখম হয়। বর্তমানে তিনি জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের ৩য় তলায় বি ওয়ার্ডের ৪৩ নম্বর বেডে চিকিৎসাধীন। 

অভিযোগ ওঠে, কেউই খবর নেননি তার। চিকিৎসার ব্যয়ও বহন করতে পারছেন না তিনি।

তবে সম্প্রতি খেলার মাঠের জনপ্রিয় মুখ টাইগার মিলনের অসুস্থতার খবরটি নজরে এসেছে ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের। মিলনের চিকিৎসায় সহযোগিতার উদ্যোগ নিয়েছেন তিনি। 

মিলনের অসুস্থতার খবর পেয়ে রোববার (২৭ মার্চ) সন্ধ্যায় তার একান্ত সহকারী সচিব রণজিৎ কুমার, ব্যক্তিগত কর্মকর্তা একরামুল হক এবং ব্যক্তিগত সহকারি আনোয়ার হোসেনকে পাঠান তিনি। তাদের মাধ্যমে তিনি মিলনের সার্বিক খোঁজখবর নেন এবং তার উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তাও প্রদান করেন। সেইসঙ্গে সবার কাছে টাইগার মিলনের সুস্থতা কামনায় দোয়া প্রার্থনাও করেন প্রতিমন্ত্রী।

এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে দেয়া এক পোস্টে প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক লেখেন-

‘‘আমাদের সকলের অতি পরিচিত মুখ টাইগার মিলন। দেশে কিংবা বিদেশে যেখানেই বাংলাদেশ দলের খেলা হোক বাংলাদেশের পতাকা এবং টাইগার বুকে এঁকে জাতীয় দলের খেলোয়াড় এবং দর্শকদের উৎসাহ দেন তিনি। চলতি মাসের ১৩ তারিখ রাতে বনশ্রী এলাকায় একটি ট্রাকের সাথে মোটরসাইকেল দুর্ঘটনায় তার দুটি পা গুরুতর জখম হয়। বর্তমানে সে ঢাকা জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের ৩য় তলা বি ওয়ার্ডের ৪৩ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।

তার অসুস্থতার খবরটি পেয়ে ২৭ তারিখ সন্ধ্যায় আমি আমার একান্ত সহকারী সচিব রণজিৎ কুমার, ব্যক্তিগত কর্মকর্তা একরামুল হক এবং ব্যক্তিগত সহকারি আনোয়ার হোসেনকে পাঠিয়েছিলাম। তার সার্বিক খোঁজখবর নিয়েছি এবং তার উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছি। সার্বক্ষণিক খোঁজখবর রাখছি। সবার কাছে তার সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করছি।’’

এ বিষয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে হাসপাতালে চিকিৎসাধীন টাইগার মিলন বলেন, প্রতিমন্ত্রী মহোদয়কে আমিই অসুস্থতার বিষয়টি জানিয়েছিলাম। তিনি আমার চিকিৎসার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন। আমি তার প্রতি চির কৃতজ্ঞ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি