ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

‘গোল্ডেন ডাক’ মারার পর চুরি গেল গাড়িটাও!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৮, ২২ এপ্রিল ২০২২ | আপডেট: ১৭:০৩, ২২ এপ্রিল ২০২২

কার্লোস ব্রাথওয়েট

কার্লোস ব্রাথওয়েট

কথায় আছে, বিপদ যখন আসে তখন নাকি দল বেঁধে আসে। কার্লোস ব্রাথওয়েটের ক্ষেত্রে যেন এই কথাটিই খাটে। দীর্ঘদিন পর খেলতে নেমে ক্যারিবীয় সুপারস্টার এমন এক পরিস্থিতির মুখোমুখি হলেন, যার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না তিনি।

ইনজুরির কারণে গত সেপ্টেম্বর থেকে ক্রিকেট থেকে দূরে ছিলেন ব্রাথওয়েট। খেলছেন না চলমান আইপিএলেও। পাকাপাকিভাবে মাঠে ফিরবেন টি-টোয়েন্টি ব্লাস্ট দিয়ে, যেখানে ব্রাথওয়েট নেতৃত্ব দেবেন বার্মিংহাম বিয়ার্সকে। তার আগে ইংল্যান্ডের কন্ডিশনের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিতে ব্রাথওয়েট অংশ নিলেন বার্মিংহাম অ্যান্ড ডিস্ট্রিক্ট প্রিমিয়ার লিগে। সেখানে ডরিজ ক্রিকেট ক্লাবের হয়ে সম্প্রতি মাঠে নেমেই ভুলে যাওয়ার মত অভিজ্ঞতা হল তার।

যে অভিজ্ঞতা টুইট করে নিজেই জানিয়েছেন ব্রাথওয়েট। প্রথমে বল হাতে ৪ ওভারে খরচ করেন ৩১ রান। ৬ মাস পর এই প্রথম বল হাতে তুলে নিলেন কার্লোস। এরপর ব্যাট করতে নেমে প্রথম বলেই আউট, অর্থাৎ গোল্ডেন ডাক! ব্রাথওয়েটের দলও হারে মাত্র ১২ রানে। 

দুঃসময়ের ঘটনাপ্রবাহ এখানেই শেষ হলেও যে কথা ছিল। কিন্তু না! ম্যাচ শেষে বের হয়ে ব্রাথওয়েট দেখেন তার প্রিয় গাড়িটাও উধাও!

টুইট বার্তায় এই তারকা লিখেছেন, ‘গতকালটা ভুলতে পারব না। ছয় মাস পর চোটমুক্ত হয়ে প্রথমবার বল করলাম। আর ব্যাট হাতে প্রথম বলেই ডাক! ম্যাচের পর দেখি, গাড়িটাও নেই! চুরি হয়ে গেল।’

অনুজ ব্রাথওয়েট অবশ্য কুসংস্কারে বিশ্বাসী নন। তাই খারাপ সময় পিছু লেগে থাকবে, এমন ভাবনাও পুষে রাখতে নারাজ। তাইতো শেষটায় তিনি লিখেছেন, ‘কিন্তু জানেন তো, সকালে ঘুম থেকে উঠে দেখলাম সূর্য উজ্জ্বল আলো ছড়াচ্ছে এবং ধন্যবাদ জানাচ্ছে।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি