ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

চোট নিয়ে মাঠ ছাড়লেন মুশফিক ও মিরাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১২, ২৪ এপ্রিল ২০২২

আহত মিরাজ

আহত মিরাজ

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্বে প্রাইম ব্যাংকের বিপক্ষে ইনজুরিতে পড়েছেন শেখ জামালের দুই ক্রিকেটার মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ। মিরাজের চোট এতটাই গুরুত্বর ছিল যে, হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে।

ম্যাচের ১১তম ওভারে ডিপ স্কয়ার লেগে বল পাঠান প্রাইম ব্যাংকের ওপেনার এনামুল হক বিজয়। সেখান থেকে বল ফেরত পাঠানোর পর পায়ের গোড়ালিতে ব্যথা পান মুশফিক। ব্যথা পাওয়ার সঙ্গে সঙ্গেই মাটিয়ে পড়ে যান এ অভিজ্ঞ ক্রিকেটার।

মাঠের বাইরেই চলে তার চিকিৎসা। পরবর্তীতে দেখা যায় মাটিতে ঠিকমতো পা-ও ফেলতে পারছেন না তিনি। খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন মুশফিক। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের আগে এমন চোট বড় ভাবনায় ফেলতে পারে বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্টকে।

শুধু মুশফিকই নয়, পরের চোট তো আরও গুরুত্বর। ইনিংসের ১৮তম ওভারটি করতে আসেন সানজামুল। স্ট্রাইকে থাকা তামিম সানজামুলের বলটি ওপরে তুলে দেন। সেখানে ফিল্ডার মিরাজ থাকলেও ক্যাচটি ধরতে পারেননি।

ক্যাচ মিসের পর দেখা যায় হাত ধরে ব্যথায় কাতরাচ্ছেন মিরাজ। সঙ্গে সঙ্গেই মাটিতে নুয়ে পড়েন তিনি। চোট যে বেশ গুরুতর তা তো চোখ-মুখের চাহনি দেখলেই বোঝা গিয়েছিল। জানা যায়, চোট এতটাই গুরুত্বর ছিল পরবর্তীতে অ্যাম্বুলেন্সে হাসপাতালে নিয়ে যেতে হয় তাকে।

এদিকে ঘরের মাঠে শ্রীলঙ্কা বিপক্ষে টেস্ট সিরিজের জন্য এই দুই ক্রিকেটারকে নিয়ে দল ঘোষণা করেছে নির্বাচক প্যানেল। তবে শেষ পর্যন্ত তারা খেলতে পারবেন কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি