ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দল ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩০, ১৫ জুলাই ২০২২

সৌম্য সরকার ও সাব্বির রহমান

সৌম্য সরকার ও সাব্বির রহমান

দুটি চারদিনের ও তিনটি একদিনের ম্যাচ খেলতে আগামী ৩১ জুলাই ক্যারিবীয় দ্বীপপুঞ্জে পাড়ি জমাচ্ছে বাংলাদেশ ‘এ’ দল। এই সফরের জন্য দলও ঘোষণা করেছে বিসিবি। শেষ পর্যন্ত মোমিনুল হককে আর রাখা হয়নি এই দলে। জায়গা হয়নি অভিজ্ঞ নাঈম ইসলামেরও। 

তবে দীর্ঘদিন পর ডাক পেয়েছেন সাব্বির রহমান। ওয়ানডে ফরম্যাটের দলে সুযোগ দেয়া হয়েছে তাকে। জাতীয় দল থেকে বাদ পড়া সৌম্য সরকারও ফিরেছেন এই ফরম্যাটে।

সদ্য ওয়েস্ট ইন্ডিজ ঘুরে আসা মাহমুদুল হাসান জয়, খালেদ আহমেদ ও রেজাউর রহমান রাজাও আছেন ‘এ’ দলে। ওয়ানডে দলে আরও আছেন সাইফ হাসান, মোহাম্মদ নাঈম শেখ, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, নাঈম হাসানরা। মিঠুনের হাতেই থাকবে নেতৃত্বের ভার। 

এছাড়া দুই ফরম্যাটের দলেই রাখা হয়েছে পেস বোলিং অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুণকে।

স্বাগতিক ‘এ’ দলের বিপক্ষে সবগুলো ম্যাচই সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ক্রিকেট স্টেডিয়ামে খেলবে বাংলাদেশের দ্বিতীয় সারির এই দলটি।

চারদিনের ম্যাচের জন্য বাংলাদেশ ‘এ’ দল: 
সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), ফজলে রাব্বি, শাহাদাত হোসেন দিপু, জাকের আলী অনিক, নাঈম হাসান, তানভির ইসলাম, খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম মুগ্ধ, মৃত্যুঞ্জয় চৌধুরী ও এনামুল হক।

ওয়ানডের জন্য বাংলাদেশ ‘এ’ দল: 
সৌম্য সরকার, সাইফ হাসান, মোহাম্মদ নাঈম শেখ, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, শাহাদাত হোসেন দিপু, জাকের আলী অনিক, সাব্বির রহমান, নাঈম হাসান, রাকিবুল হাসান, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি