ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

হারারেতে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক, ফিরলেন মাহমুদুল্লাহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৭, ২ আগস্ট ২০২২ | আপডেট: ০৯:৫৯, ২ আগস্ট ২০২২

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশকে নেতৃত্ব দিবেন মোসাদ্দেক হোসেন। দলে সুযোগ পেয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদও।

মঙ্গলবার (২ আগস্ট) হারারেতে সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশের নবম টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে টস করতে নামবেন ঘরোয়া ক্রিকেটে দীর্ঘসময় ধরে নেতৃত্ব পালন করে আসা মোসাদ্দেক।

দ্বিতীয় ম্যাচে আঙুলের ইনজুরিতে পড়ায় চলমান জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে যান বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক নুরুল হাসান সোহান। ফলে তার পরিবর্তে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন মোসাদ্দেক।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে খবরটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ ক্রিকেট দলের ফিজিও মুজাদ্দেদ আলফা সানি জানিয়েছেন, বাঁ-হাতের তর্জনীতে চিড় ধরা পড়ায়, তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন সোহান। 

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের কাছে ১৭ রানে হেরেছিলো বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচে মোসাদ্দেকের আগুন বোলিংয়ে জিম্বাবুয়েকে ৭ উইকেটে হারায় টাইগাররা। এতে সিরিজে সমতা আনতে পারে বাংলাদেশ। 

বল হাতে ২০ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন মোসাদ্দেক। 

সোহানের পরিবর্তে শেষ ম্যাচে বাংলাদেশ দলে সুযোগ পেয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহকে এই সিরিজের জন্য বিশ্রাম দেয়া হয়েছিলো। 

ওয়ানডে দলের অংশ হিসেবে মাহমুদউল্লাহ ইতিমধ্যেই জিম্বাবুয়েতে অবস্থান করছেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি