ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রোনাল্ডোর দ্বিগুণ মূল্যে মেসিকে নিতে চায় সৌদি ক্লাব! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৭, ১৪ জানুয়ারি ২০২৩

লিওনেল মেসি কি তবে পিএসজিতে আর থাকবেন না! তিনিও কি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো সৌদি আরবের কোনো ক্লাবে পাড়ি জমাবেন? 

সর্বশেষ খবর অনুযায়ী, পিএসজির সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ রয়েছে আরও ৬ মাস। কিন্তু সেই চুক্তি এখনও বৃদ্ধি করেননি আর্জেন্টাইন তারকা। তাহলে কি মেসি আর ফরাসি ক্লাবে থাকতে চাইছেন না?

স্পেনের সংবাদপত্র মার্কা জানিয়েছে, সৌদির দুই ক্লাব আল হিলাল ও আল ইত্তেহাদ মেসিকে সই করানোর আগ্রহ দেখিয়েছে। মেসির এজেন্টের সঙ্গে কথাও বলছে তারা। রোনাল্ডো সৌদির ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ১৭৪৫ কোটি টাকায়। মেসিকে সই করানোর জন্য ৩০৮৬ কোটি টাকার প্রস্তাব দিয়েছে ক্লাব দুটি। 

অর্থাৎ রোনাল্ডোর প্রায় দ্বিগুণ অর্থে মেসিকে কিনতে চাইছে তারা!

শুধু সৌদির দুই ক্লাব নয়, আরও দুটি ক্লাব মেসিকে নিতে আগ্রহী। তার মধ্যে একটি হলো- তার পুরনো ক্লাব বার্সেলোনা। দ্বিতীয়টি মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামি। কিন্তু তাদের পক্ষে সৌদির ক্লাবের সমান টাকা দেওয়ার ক্ষমতা হয়তো নেই। তাই আগ্রহ দেখালেও লড়াইয়ে পিছিয়ে পড়েছে তারা। আর মেসি যদি প্যারিস ছেড়ে যান, তাহলে তিনি সৌদির কোনো ক্লাবেই যেতে পারেন।

তবে পিএসজি সূত্রে খবর, ইতোমধ্যেই ক্লাবকে মৌখিক সম্মতি জানিয়েছেন মেসি। বিশ্বকাপ জেতার পরে ক্লাবের হয়ে খেলতেও নেমেছেন তিনি। এখনও পুরনো চুক্তির মেয়াদ রয়েছে। সেই চুক্তি শেষ হলেই মেসির চুক্তির মেয়াদ বাড়বে বলে দাবি ক্লাবের এক কর্মকর্তার।

এরই মধ্যে মেসি-রোনাল্ডো দ্বৈরথ হবে সৌদিতে। ১৯ জানুয়ারি পিএসজি এক প্রদর্শনী ম্যাচ খেলবে আল হিলাল এবং আল নাসেরের মিলিত দলের বিপক্ষে। সেই ম্যাচটি হবে কিং ফাহাদ স্টেডিয়ামে। 

এদিকে, আসন্ন এই ম্যাচ উপভোগ নিয়ে আরেক ঝামেলায় পড়েছে আয়োজক কর্তৃপক্ষ। কারণ, ওই স্টেডিয়ামে দর্শক ধারণ ক্ষমতা মাত্র ৬৮ হাজার। কিন্তু, এরইমধ্যে টিকিট চেয়ে আবেদন করেছেন ২০ লাখ লোক। সৌদির আয়োজকদের তাই নাজেহাল অবস্থা। 

কারা টিকিট পাবেন, কারা বঞ্চিত হবেন- সেটা বাছতেই হিমশিম খেতে হচ্ছে তাদের। 

সর্বশেষ মেসি-রোনাল্ডো মুখোমুখি হন ২০২০ সালের ডিসেম্বরে। চ্যাম্পিয়ন্স লিগের সেই ম্যাচে রোনাল্ডোর জোড়া গোলে জুভেন্টাস ৩-০ হারিয়েছিল মেসির বার্সেলোনাকে। তাই এবার বিশ্ব চ্যাম্পিয়ন মেসির প্রতিশোধ নেওয়ার ম্যাচ উপভোগের অপেক্ষায় তামাম মেসিভক্ত।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি