ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

শিরোপা জেতার ৪ কোটি টাকা ‘দাবানল তহবিলে’ দিলেন সেরেনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৭, ১৩ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৪:৪৪, ১৩ জানুয়ারি ২০২০

মাতৃত্বের তিন বছর পর শিরোপার স্বাদ পেলেন সেরেনা উইলিয়ামস। গতকাল রোববার অকল্যান্ড ক্ল্যাসিকের ফাইনালে স্বদেশি খেলোয়াড় জেসিকা পেগুলার বিপক্ষে শিরোপার স্বাদ নেন এ মার্কিন তারকা। শুরুতে ৩-১ গেমে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত সরাসরি সেটেই (৬-৩ ও ৬-৪) জয় কুড়ান ৩৮ বছর বয়সী সেরেনা। 

মা হওয়ার পর এই প্রথম একক শিরোপা জিতলেন ২৩টি গ্র্যান্ড স্লাম জয়ী সেরেনা।  সর্বশেষ ২০১৭ সালে জিতেছিলেন অস্ট্রেলিয়ান ওপেন। সেই সময় ৮ সপ্তাহের অন্তঃসত্ত্বা ছিলেন সেনেরা। এরপর চার বার গ্র্যান্ড স্লামের ফাইনালে গেছেন, কিন্তু ২৪তম গ্র্যান্ড স্লাম   শিরোপা রয়ে গেছে ধরা ছোঁয়ার বাইরেই। 

তবে অস্ট্রেলিয়ান ওপেনের আগে এই শিরোপা তাকে সেই রেকর্ড ছুঁতে প্রেরণা দেবে তাতে সন্দেহ নেই। বছরের প্রথম গ্র্যান্ড স্লাম টেনিস আসর অস্ট্রেলিয়ান ওপেন শুরু হবে আগামী ২০ জানুয়ারি। 

অকল্যান্ড ক্লাসিকের ট্রফির সঙ্গে সেরেনা অর্থ পুরস্কার জিতেছেন বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি ৮৫ লাখ ১১ হাজার টাকা। এই পুরো অর্থ তিনি দান করেন অস্ট্রেলিয়ায় দাবানলে দুর্গতদের মাঝে। শুধু তাই নয়, টুর্নামেন্টে পরিহিত জামাটিও দান করার সিদ্ধান্ত নিয়েছেন সেরেনা উইলিয়ামস।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি