ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

চমক দিয়ে টি-টোয়েন্টি দল ঘোষণা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৪, ৫ মার্চ ২০২০

বাংলাদেশ টি-টোয়েন্টি দল

বাংলাদেশ টি-টোয়েন্টি দল

সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। শুক্রবার (৬ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আফ্রিকান দলটিকে পঞ্চমবারের মতো হোয়াইটওয়াশ করার মিশনে নামবে টাইগাররা। 

এদিকে, ওয়ানডে সিরিজের পরই দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে উভয় দলই ফিরবে ঢাকায়। এই সিরিজের জন্য আজ (৫ মার্চ) সন্ধ্যায় দল ঘোষণা করেছেন বিসিবির নির্বাচকরা। যেখানে থাকলো ব্যাপক চমক।

কুড়ি ওভারের ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে আগামী ৯ ও ১১ মার্চ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে সন্ধ্যায় ৬ টায়। 

আর এই দুটি ম্যাচের জন্যই আজ ১৫ সদস্যের একটি নতুন দল ঘোষণা করেছে বিসিবি। ঘোষিত দলে সবচেয়ে বড় চমক নতুন মুখ বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদের সুযোগ পাওয়া। এ ছাড়া দলে রাখা হয়েছে সদ্য বিবাহিত সৌম্য সরকারকেও। অন্যদিকে, টি-টোয়েন্টির এই দলে ফিরলেন চোট কাটিয়ে ওয়ানডেতে ফেরা অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। অধিনায়ক যথারীতি মাহমুদুল্লাহ রিয়াদ।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: 
মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল খান, সৌম্য সরকার, নাঈম শেখ, লিটন দাস, মুশফিকুর রহিম, আফিফ হোসাইন ধ্রুব, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল আমিন হোসাইন, হাসান মাহমুদ ও নাসুম আহমেদ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি