ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

‘অনুশীলন করতে পারায় ফিটনেস ও স্কিল দুটোই বাড়বে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৬, ২৯ জুলাই ২০২০

করোনাভাইরাসের কারণে দীর্ঘ চার মাস বন্ধ ছিল দেশের ক্রিকেট। খেলোয়াড়দের ফিটনেস ধরে রাখার স্বার্থে গত ১৯ জুলাই হতে দেশের চারটি ভেন্যুতে ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দেয় বিসিবি। ১০ দিনের সেই অনুশীলন গতকাল শেষ হয়েছে। অনুশীলন করতে পেরে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন উইকেটরক্ষক ও ব্যাটসম্যান নুরুল হাসান।

দেশের ৫টি ভেন্যুতে ১৩ জন ক্রিকেটার আউটডোর অনুশীলনের এই সুযোগটি গ্রহণ করেছেন। তবে শুধুমাত্র দৌড়, জিম ও ইনডোর ব্যাটিংয়েই সীমাবদ্ধ রাখা হয়েছে এই কার্যক্রম।

খুলানাতে অনুশীলন করেছেন মেহেদি হাসান মিরাজ, অফস্পিন অলরাউন্ডার মেহেদী হাসান ও নুরুল হাসান। শুরু থেকেই অনুশীলনে ছিলেন নুরুল হাসান সোহান। দীর্ঘ বিরতির পর এই অনুশীলনের সুযোগ করে দেওয়ার জন্য বিসিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই সঙ্গে খুব শিগগিরই আবার মাঠে ফেরার আশাবাদ ব্যক্ত করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।  

সোহান বলেন, ‘বিসিবিকে ধন্যবাদ জানাতে চাই, অনুশীলনের সুযোগ করে দেওয়ার জন্য। টানা চার মাস ধরে বাসায় বসে থেকে অনেকটা হতাশ ছিলাম। তবে মাঠে এই অনুশীলন করতে পারায় ফিটনেস ও স্কিল দুটোই বাড়বে। যা ভবিষ্যতে আমাদের সাহস যোগাবে। এই অনুশীলনের মাধ্যমেই আশা দেখছি যে, খুব দ্রুত আবার খেলায় ফিরতে পারব।’

এএইচ/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি