ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অবশেষে প্রেমিককেই বিয়ে করলেন মৌনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৭, ২৭ জানুয়ারি ২০২২

গেল কয়েক মাস ধরেই বি-টাউনে চর্চা চলছিল প্রেমিক সুরাজ নাম্বিয়ার সঙ্গে বলিউড অভিনেত্রী মৌনি রায়ের বিয়ে নিয়ে। অবশেষে বৃহস্পতিবার সকালে প্রেমিককেই বিয়ে করলেন ‘কিউকি সাঁস ভি কাভি বহু থি’, ‘নাগিন’ টিভি সিরিয়ালখ্যাত অভিনেত্রী মৌনি রায়। 

জানা যায়, দক্ষিণ ভারতীয় রীতিতেই বিয়ে করেছেন মৌনি-সুরাজ। বিয়েতে লাল পাড়ের সাদা শাড়ি পরেছেন মৌনি। পাশাপাশি হাত ও গলায় স্বর্ণের গহনা ও চুলে ফুল দিয়ে সেজেছেন এই অভিনেত্রী। অন্যদিকে, সুরাজ পরেছেন ধুতি ও পাঞ্জাবি।

দুবাই প্রবাসী সুরাজের সঙ্গে অনেকদিন থেকেই মৌনির প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছিল। করোনা মহামারির সময় দুবাই আটকা পড়েছিলেন এই অভিনেত্রী। সেই সময় পেশায় ব্যাংকার সুরাজের সঙ্গে তার বেশ ভালো সময় কেটেছে। পরে তা প্রেমের সম্পর্কে রূপ নেয়। শেষ পর্যন্ত বিয়ের সিদ্ধান্ত নেন এই জুটি।

এর আগে বুধবার মৌনির মেহেদি ও হলুদ অনুষ্ঠান হয়েছে। এতে তার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। 

শুরুতে শোনা গিয়েছিল দুবাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন মৌনি ও সুরাজ। কিন্তু করোনা মহামারির কারেণ সেই সিদ্ধান্ত পরিবর্তন হয়। এখন ভারতের পর্যটন নগরী গোয়াতে তাদের বিয়ের আয়োজন হয়েছে। সেখানে বাগাতোর সৈকতের ডাব্লিউ হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

টিভি ধারাবাহিকে খ্যাতির পর অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মৌনি। ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি