ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

অভিনেত্রী ‘জবা’কে বিয়ে করলেন নোবেল! মিডিয়ায় তোলপাড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৫, ২৫ মে ২০২১

নোবেল-জবার এই ছবি ভাইরাল

নোবেল-জবার এই ছবি ভাইরাল

কাউকে না জানিয়ে বিয়েটা সেরেই ফেলল ‘জবা বৌদি’! -এমনই কথা বার্তাই ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। বলা হচ্ছে- ভারতীয় বাংলা সিরিয়াল ‘কে আপন কে পর’র অভিনেত্রী জবার সঙ্গে বিয়ে করে ফেললেন ‘সা রে গা মা পা’ খ্যাত নোবেলম্যান। সম্প্রতি তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

কিন্তু, কবে আর কীভাবে ঘটল এই ঘটনা? সত্যি কি তাঁরা এখন বিবাহিত? এমন অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে মানুষের মনে।

বর্তমানে আধুনিক প্রযুক্তি দ্বারা খ্যাতনামাদের ছবি কাটাছেঁড়া করাটা যদিও নতুন ঘটনা নয়। তেমনই একটি ঘটনা ঘটল এই ক্ষেত্রেও। সংগীতশিল্পী নোবেলের এক বছর আগের একটি ছবি টেনে এনে কেউ একজন এমন অকল্পনীয় ঘটনা ঘটিয়ে বসলেন।

গত বছর ৩ ফেব্রুয়ারি নোবেলম্যান তাঁর বোনের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে দেন। ছবিতে দেখা যায়, নোবেল ও তাঁর বোন দু’জনে একটিই ফুলের মালা গলায় দিয়ে আছেন। প্রযুক্তি ব্যবহার করে সেই ছবিতে নোবেলের বোনের মুখে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবাখ্যাত অভিনেত্রী পল্লবীর মুখ বসিয়ে দিলেন সেই নেটাগরিক। তারপর সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দিয়ে লিখলেন, ‘কাউকে না জানিয়ে জবা বৌদি বিয়েটা করেই ফেলল’।

মন্তব্য বিভাগে একজন উপহাস করে লেখেন, ‘আহারে শেষ পর্যন্ত মানসিক রুগী সামলানোর দায়িত্ব নিয়েছেন আমাদের প্রিয় জবা বৌদি’। 

আরেকজন লেখেন, ‘বিগত ১০ বছর ধরে স্টার জলসায় যা যা কীর্তি দেখিয়েছেন, আরও আগেই ওনার নোবেল পাওয়া উচিত ছিল’। তবে কেউ কেউ তাঁদের বিয়ে নিয়ে সত্যিই উৎসাহী, কেউ আবার হেসে উড়িয়ে দিয়েছেন।

এডিট করা ছবিটির আসলটি হলো ডানে- বোনের সঙ্গে নোবেল

যে ছবি থেকে বোনের মুখ কেটে অন্য ছবি তৈরি হলো- সেই ছবি নিয়ে আগেই নেটমাধ্যমে কটূক্তির শিকার হয়েছিলেন নোবেল। মেয়েটিকে নিজের বোন হিসেবে পরিচয় দেওয়ার পরেও তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি। 

সম্প্রতি নিজের ফেসবুকে নানা বিদ্বেষমূলক পোস্ট দিয়ে তুমুল সমালোচিত হন নোবেল। পরে অবশ্য থানায় গিয়ে ভুল স্বীকার করে নিজের অসুস্থতার কথা বলে ক্ষমাও চেয়েছেন বিতর্কিত এই তরুণ গায়ক। 

পাশাপাশি জবা চরিত্রটিতে অভিনয়ের জন্য ‘পল্লবী শর্মা’-কেও বহুবার কটাক্ষ করা হয়েছে নেটপাড়ায়। কখনও ধারাবাহিকে কাঁচি দিয়ে বোমার তার কাটার জন্য, আবার কখনও আগুনের ওপর দিয়ে হেঁটে আগুন নেভানোর জন্য। আর এবার বিতর্কিত এই দু’জনে এক ছবিতে বন্দি হয়ে শিকার হলেন কটাক্ষের। সূত্র-আনন্দবাজার।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি