ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

আজ অনুশীলন শুরু করছেন তামিম-মুস্তাফিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৮, ১৬ আগস্ট ২০২০

আজ থেকে দেশের সাতটি ভেন্যুতে শুরু হওয়া তৃতীয় ধাপের ব্যক্তিগত অনুশীলনে প্রথমবারের মত যোগ দিচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল ও বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান।

তারা অনুশীলন শুরু করবেন শেরে-বাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত স্বাস্থ্যবিধি মেনে কড়া প্রোটোকলের ব্যক্তিগত অনুশীলনে তামিম-মুস্তাফিজের সাথে প্রথমবারের মত যোগ দিবেন আফিফ হোসেন।

মিরপুরে আগ থেকেই অনুশীলন করছেন- মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদি হাসান রানা, মাহমুদুল্লাহ রিয়াদ, মোমিনুল হক, আনামুল হক বিজয় ও নারী ক্রিকেটার শারমিন সুলতানা, শারমিন সুপ্তা ও আরও অন্যান্যরা অনুশীলন শুরু করেছেন।

এদিকে, রংপুরের বিভাগীয় স্টেডিয়ামটি সপ্তম ভেন্যু হিসেবে তৈরি করা হয়েছে। যেখানে, নারী ক্রিকেটার সানজিদা ইসলাম, সোবহানা মুস্তারি ও ফারজানা পিংকি ব্যক্তিগত অনুশীলন শুরু করবেন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, শহীদ কামরুজ্জামান স্টেডিয়াম, রাজশাহী ও বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে অনুশীলন হয়েছে।

প্রথম পর্যায়ে ব্যক্তিগত অনুশীলন হয়েছিলো ১৯ থেকে ২৭ জুলাই পর্যন্ত। এরপর দ্বিতীয় পর্যায়ে অনুশীলন হয় ৮ থেকে ১৩ আগস্ট।
করোনাভাইরাসের কারণে ক্রিকেটারদের স্বাস্থ্যবিধির কথা চিন্তা করে প্রথমে অনুশীলনের প্রতি আগ্রহ দেখায়নি বিসিবি। কিন্তু খেলোয়াড়রা নিজ থেকেই অনুশীলনের জন্য আগ্রহ প্রকাশ করে। এরপর ৩৫জন খেলোয়াড়ের সাথে ভার্চুয়াল আলোচনা শেষে ব্যক্তিগত অনুশীলন শুরুর সিদ্বান্ত নেয় বিসিবি। তবে ইতোমধ্যে বেশ কিছু দেশ নিজেদের ক্রিকেটীয় কার্যক্রম শুরু করেছে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি