ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

আজ মুস্তাফিজেই ভরসা বাংলাদেশের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৭, ২৬ সেপ্টেম্বর ২০১৮

আজ মুস্তাফিজুর রহমানের জাদুর দিকেই তাকিয়ে মাশরফিরা। আর কয়েক ঘণ্টা পরেই আবু ধাবিতে পাকিস্তানের বিরুদ্ধে কার্যত ‘সেমিফাইনাল’ খেলতে নামছে টাইগাররা। আর জেতার জন্য ভরসা রাখা হচ্ছে মুস্তাফিজের উপর।

মুস্তাফিজ আফগানিস্তানের বিরুদ্ধে শেষ ওভারে অসাধারণ হয়ে উঠে ছিনিয়ে এনেছিলেন জয়। তাই অধিনায়ক মাশরফি প্রশংসা করে মুস্তাফিজুরকে ‘ম্যাজিশিয়ান’ হিসেবে চিহ্নিত করেছিলেন। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও শুরু হয়েছিল তার বন্দনা। মুস্তাফিজুর নিজেও টুইট করেছিলেন উচ্ছ্বাসে। সবাইকে পাশে থাকার অনুরোধ করেছিলেন বাঁ-হাতি পেসার।

কয়েক বছর ধরে ডেথ ওভারে মুস্তাফিজুরই বাংলাদেশের প্রধান শক্তি। গত তিন বছরে শেষ পাঁচ ওভারে ইকনমি রেট ছয়ের নীচে রেখেছেন তারকা ক্রিকেটার। ফলে পাকিস্তানের রান আটকাতে বা স্লগে ওভারে মাথা ঠাণ্ডা রেখে জয়ের পতাকা ওড়াতে তার কাটারের উপরই ভরসা রাখছেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা।

এশিয়া কাপের ফাইনালে ভারত আগেই উঠে গেছে। বাকি একটা জায়গার জন্য লড়াইয়ে নামছে পাকিস্তান ও বাংলাদেশ। দুই দলই সুপার ফোরে দুটো ম্যাচ খেলেছে। দুই দলই আফগানিস্তানকে হারিয়েছে ও ভারতের কাছে হেরেছে। তাই আজ পাকিস্তান বনাম বাংলাদেশ ম্যাচ বাঁচা-মরার লড়াই। পরিসংখ্যানে অবশ্য সামগ্রিকভাবে অনেক এগিয়ে পাকিস্তান। মোট ৩৫ সাক্ষাতে ৩১টিই জিতেছে তারা। তবে প্রচণ্ড চাপেও রয়েছে তারা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি