ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আপাতত সাকিবের আঙুলের অপারেশন হচ্ছে না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২২, ৭ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৭:৩৫, ৭ অক্টোবর ২০১৮

সাকিব আল হাসান আঙুলে আঘাত পেয়েছিল এশিয়া কাপ শুরুর আগেই। আঙুলের ব্যথা নিয়ে এশিয়া কাপ খেলতে গিয়েছিলেন তিনি। এশিয়া কাপ শেষ হওয়ার আগেই ফিরে আসতে হয়েছিল তাকে। তার হাত অবস্থা ভালো নয় বলে জানানো হয়। সাকিব আঙুলের চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছেড়েছেন শুক্রবার রাতে। বাংলাদেশ সময় শনিবার দুপুরের মধ্যেই পৌঁছে যান অস্ট্রেলিয়ায়। আজ রোববার তার হাত দেখেছেন স্পেশালিস্ট।

সালাউদ্দিন আজ দুপুরে জানান, সাকিবের সঙ্গে আমার আজকেও কথা হয়েছে। আমার এক নিকট আত্মীয় মেলবোর্নে সাকিবের সার্বক্ষণিক তত্ত্বাবধানে রয়েছে। সাকিব সেখানে এক ক্লিনিকে ৭২ ঘণ্টা ডাক্তারের নিবিড় পর্যবেক্ষণে আছে। সাকিব জানিয়েছে তার ইনফেকশনের অবস্থা দিনকে দিন ভালোর দিকে। আগামীকাল ৭২ ঘণ্টার পর্যবেক্ষণ শেষে হয়তো জানা যাবে ডাক্তারের সত্যিকার ভাষ্য। তবে সাকিব আমাকে জানিয়েছে মেলবোর্নের যে বিশেষজ্ঞ তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন তিনি বলে দিয়েছেন আপাতত অপারেশন লাগবে না।

কোচ সালাউদ্দিন আরও একটি তথ্য দিয়েছেন, তা হলো সাকিব আরও একাধিক স্পেশালিস্টের শরণাপন্ন হবেন। তার একজন সাকিবকে বলেছেন, আঙুলের ফ্র্যাকচারে সার্জারি না করে বিশেষ ধরনের চিকিৎসা দেওয়ার ব্যবস্থা আছে। সেটা কার্যকর হলে ব্যথা অনুভূত হবে না। এমনকি অপারেশনও নাও লাগতে পারে।

এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি