ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইনজুরিতে তামিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৩, ১৭ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৪:০৪, ১৭ অক্টোবর ২০১৯

তামিম ইকবালের রিবে হালকা চোট লেগেছে গত মঙ্গলবার। তবে প্রথমে ব্যথা ছিল না। তাই গতকাল বুধবারও নেটে ব্যাটিং করেছেন তিনি। এরপর বিকাল থেকে ব্যথা। আজ সকালে স্ক্যানে চোট ধরা পড়েছে। এক সপ্তাহর মতো লাগবে সেরে উঠতে।

ভারতের বিপক্ষে নিজেকে প্রস্তুত করে নিতে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম দুই রাউন্ডে খেলার সুযোগ পেয়েছিলেন তামিম। কিন্তু প্রথম রাউন্ডের পরেই ইনজুরিতে পড়লেন বাঁহাতি ব্যাটসম্যান।

বৃহস্পতিবার বরিশালের বিপক্ষে ফতুল্লায় মুখোমুখি হয়েছে চট্টগ্রাম। এদিন ব্যথা নিয়েই তামিম খেলতে চেয়েছিলেন। এর জন্য সকালে ফতুল্লায় গিয়েছিলেন। কিন্তু দল ঘোষণার পর দেখা গেল তামিমের নাম নেই। টিম ম্যানেজমেন্ট তাকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চায়নি। তাই বেলা ১২টার দিকে মিরপুরে ফিরে আসেন চট্টগ্রামের এই ওপেনার।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, চোটে পড়েছেন তামিম। অবশ্য ভারত সফরে তাকে নিয়ে কোনও শঙ্কা নেই বলে জানান বিসিবির চিকিৎসক।

শ্রীলঙ্কার বিপক্ষে গত ৩১ জুলাই শেষ ওয়ানডে খেলার পর দেশে ফিরে বিশ্রাম নিয়েছিলেন তামিম ইকবাল। এতে খেলা হয়নি ঘরের মাটিতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ ও আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ। এরপর জাতীয় ক্রিকেট লিগের মধ্যদিয়ে আবারো ব্যাট-বলের লড়াইয়ে নেমেছিলেন এই ড্যাশিং ওপেনার।

আগামী ৩ নভেম্বর ভারতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি খেলবে বাংলাদেশ। এই সফর শেষ হবে দুটি টেস্ট খেলে। গুরুত্বপূর্ণ এই দুটি সিরিজের জন্য বেশ ভালোভাবে প্রস্তুতি নিচ্ছিলেন তামিম। ফিটনেস টেস্টেও ছিলেন সবার চেয়ে এগিয়ে। কিন্তু হঠাৎ করে পাওয়া এই চোটের প্রভাবমুক্ত তামিম থাকতে পারেন কি না সেটাই দেখার অপেক্ষা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি