ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইনস্টাগ্রামের এক পোস্টেই রোনালদোর ৪ লাখ ডলার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২, ৬ জুলাই ২০১৭ | আপডেট: ১০:৩৭, ৮ জুলাই ২০১৭

আয়ের রেকর্ড রয়েছে ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর। এবার নতুন এক রেকর্ড গড়েছেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড। তবে রেকর্ডটি খেলার মাঠে নয়, সামাজিকযোগাযোগ মাধ্যম ইনস্টগ্রামে। তিন সন্তান নিয়ে রোনালদোর এক ছবি পোস্ট করে ৪ লাখ মার্কিন ডলার আয় করেছেন তিনি। হোপার নামের একটি সংস্থার এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।  

আলোচিত ছবিতে ছোট ছেলেকে কোলে নিয়ে বসে আছেন ক্রিস্টিয়ানো রোনালদো আর মেয়েকে কোলে নিয়ে আছে তাঁর বড় ছেলে জুনিয়র। এমন ছবি রোনালদোর ৪৭ লাখ ভক্ত তাঁদের পছন্দের তালিকায় নিয়ে নিয়েছেন। আর এ অনুসারীদের কারণেই দিন দিন আয় বেড়েই চলছে পর্তুগিজ ফরোয়ার্ডের।

ইনস্টাগ্রামে এ ছবি পোস্ট দিয়েই তার আয় ৪ লাখ মার্কিন ডলার যা বাংলাদেশি টাকায় ৩ কোটি ২২ লাখ টাকা। অঙ্কটা তার মাঠের পারফরম্যান্স কিংবা গোল সংখ্যার ওপর মোটেও নির্ভর করে না। এটি নির্ভর করে তার অনুসরণকারীর সংখ্যার ওপর। ১০ কোটি ৬০ লাখ মানুষ এখন অনুসরণ করেন রোনালদোকে। অর্থাৎ রোনালদো কোনো ছবি বা লেখা লিখলেই তা প্রায় ১১ কোটি মানুষের কাছে পৌঁছে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে অর্থ আয়ে রোনালদোকে ছাড়িয়ে গেছেন দু’জন গায়িকা। এর একজন সেলেনা গোমেজ, তাকে অনুসরণ করেন ১২ কোটি ২০ লাখ ভক্ত। এর পরপরই আছেন কিম কার্দেশিয়ান। রিয়েলিটি শোয়ের এই তারকার ভক্ত ১০ কোটি। গোমেজের আয় ৫ লাখ ৫০ হাজার ডলার, কার্দেশিয়ানের ৫ লাখ। রিয়াল মাদ্রিদ তারকা আছের এদের পরেই।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি