ঢাকা, সোমবার   ০৩ জুন ২০২৪

এই প্রথম শ্বশুরবাড়িতে সাকিব, শিল্পমন্ত্রীর জামাই বরণ

প্রকাশিত : ১৫:১৫, ২৫ জানুয়ারি ২০১৯

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিয়ে করেছেন প্রায় ৬ বছর। কিন্তু এতোদিনেও শ্বশুরবাড়িতে যাননি তিনি। যদিও বিষয়টা একটু ভিন্ন। এই প্রথম তিনি শ্বশুরবাড়িতে এলেন।

নরসিংদী জেলার মনোহরদীতে এই অলরাউন্ডারের শ্বশুরের পৈতৃক ভিটা। তাই এলাকার জামাই সাকিবকে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় সংসদ সদস্য শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। পরে অনাড়ম্বর অনুষ্ঠানে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও সাকিব আল হাসানকে সংবর্ধণা দেয়া হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে পেয়ে উচ্ছ্বসিত উপজেলাবাসী। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও জামাই সাকিবের আগমন ঘিরে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হয়। মনোহরদীসহ বিভিন্ন অঞ্চলের সাকিব ভক্তরা সকাল থেকে তাকে দেখার আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন।

গতকাল বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিব আল হাসান তার শ্বশুরালয় খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদার বাড়িতে পৌঁছলে হাজার হাজার ভক্ত-দর্শক তাদের স্বাগত জানায়। পরে সাকিবের শ্বশুরবাড়ি প্রাঙ্গণে এলাকাবাসীর উদ্যোগে তাদের সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, সাকিব আল হাসান বিশ্ব সেরা ক্রিকেটার। তিনি আমাদের জামাই। তাকে বরণ করে আজ আমরা আনন্দিত।

তিনি বলেন, সাকিব ক্রিকেটের বিশ্ব সেরা অলরাউন্ডার। আরেকজন অলরাউন্ডার আছেন বাংলাদেশে। তিনি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। যিনি নিজে খেলেন, এবং খেলান। যা দেখে সারাবিশ্ব অবাক। প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে আমি অলরাউন্ডার সাকিব আল হাসানের নিকট আশা করি, আগামী বিশ্বকাপ আমরা তাদের নেতৃত্বে বাংলাদেশে আনতে পারব।

এসময় সাকিব বলেন, ‘শ্বশুরবাড়িতে কখনো আসা হয়নি। প্রথম আসলাম, ভালো লেগেছে।’

শিল্পমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে তিনি আরও বলেন, ‘আপনারা আমার জন্য দোয়া করবেন, বাংলাদেশ ক্রিকেটের জন্য দোয়া করবেন। যাতে আগামীতে আমরা বিশ্বকাপ আনতে পারি।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শিল্পমন্ত্রীর জামাতা বিডিজি মাগুরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, সাকিব আল হাসানের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, খিদিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ।

উল্লেখ্য, ক্রিকেটার সাকিব আল হাসান মনোহরদী উপজেলার রামপুর গ্রামের যুক্তরাষ্ট্রপ্রবাসী মমতাজ উদ্দিনের মেয়ে সরদার উম্মে রুমান আহমেদ শিশিরকে বিয়ে করেন। বিয়ের পর এবারই প্রথম সাকিব আল হাসান শ্বশুরবাড়িতে এলেন।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি