ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এবার আর খালি হাতে ফিরবো না: মরগান

প্রকাশিত : ১০:৪৮, ১৪ জুলাই ২০১৯

আইসিসি ওডিআই ক্রিকেট বিশ্বকাপের শিরোপা জয়ের আজকের ম্যাচ সম্পর্কে ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান বলেন, ‘আশা করছি এবার আর খালি হাতে ফিরবো না আমরা। সামর্থ্যের সবটুকু দিয়ে প্রাণপণ চেষ্টা করবো। এবার ইংল্যান্ডের মানুষ হতাশ হবে না।’

মরগান বলেন, দীর্ঘ অপেক্ষার পর স্বপ্নের বিশ্বকাপ জয়ের এটাই দারুণ সুযোগ আমাদের সামনে। জয়ের জন্য এবার নিজেদের সবটাই উজার করে দেব।

তিনি বলেন, `আগেরবার ভুল করেছি এবার আর সেই ভুল করতে চাই না। সুযোগ এসেছে বিশ্বকাপ জয়ের। যারা অফ ফর্মে আছে তাদের জ্বলে উঠতেই হবে নয়তো পথটা কঠিন হয়ে পড়বে।`

এর আগে লর্ডসে দুবার ওডিআই ম্যাচে মুখোমুখি হয়েছিল ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। ২০০৮ ও ২০১৩ সালে অনুষ্ঠিত ম্যাচ দুটিতে কিউইরা জিতেছিল যথাক্রমে ৫১ রান ও ৫ উইকেটে।

লর্ডসে এবারসহ মোট সাতটি বিশ্বকাপ ম্যাচ খেলেছে ইংল্যান্ড। আগের ছয় ম্যাচের চারটিতে জিতেছিল ইংল্যান্ডই। লিগ পর্যায়ে লর্ডসের আগের ম্যাচটিতে অস্ট্রেলিয়ার কাছে ৬৪ রানে হেরেছিল ইয়ন মর্গানরা।

নিউজিল্যান্ডের তুলনায় ইংল্যান্ডের ব্যাটসম্যানরা এবার ব্যাট হাতে সাফল্য পেয়েছেন বেশি। তারা এক হাজার রান বেশি পেয়েছেন, ১০০টি বাউন্ডারি ও ৫৩টি ছক্কা বেশি মেরেছেন।

লডসে আজ স্বপ্নিল ফাইনালে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৩০ মিনিটে।

এমএইচ/ এসএ

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি