ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

এবার করোনায় আক্রান্ত আতলেটিকোর কোচ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৯, ১৩ সেপ্টেম্বর ২০২০

লা লিগার নতুন মৌসুম শুরু হওয়ার আগে বড় ধাক্কা খেল আতলেটিকো মাদ্রিদ। করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে ক্লাবটির কোচ দিয়েগো সিমেওনের শরীরে। চলতি মাসের শুরুতে করোনায় আক্রান্ত হন আতলেটিকোর তারকা খেলোয়াড় দিয়েগো কস্তা। এর আগে ডিফেন্ডার সিমে ভ্রাসালকো এবং ফরোয়ার্ড অ্যাঙ্গেল কোরেয়া করোনায় আক্রান্ত হয়েছিলেন।

শনিবার রাতে খবরটি নিশ্চিত করে টুইট করেছে আতলেটিকো মাদ্রিদ। এতে বলা হয়, ‘এই শুক্রবার দলের সবাইকে নতুন করে পিসিআর টেস্ট করা হয়। তাতে কোচ সিমেওনের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তার শরীরে কোনো উপসর্গ নেই। তিনি তার বাড়িতে আইসোলেশনে আছেন এবং কোয়ারেন্টাইনের বিধিনিষেধ মেনে চলছেন।’

গত বৃহস্পতিবার আতলেটিকোর এক স্টাফের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়লে শুক্রবার দলের সবাইকে পিসিআর টেস্ট করা হয়। তাতে শুধু সিমেওনের শরীরেই সংক্রমণ ধরা পড়ে। এ নিয়ে আতলেটিকোর পঞ্চম ব্যক্তি হিসেবে সিমিওনে আক্রান্ত হলেন করোনায়। গত মাসে করোনা পজিটিভ হন ডিয়েগো কস্তা, আনহেল কোরেয়া, সান্তিয়াগো আরিয়াস ও সিমে ভ্রাসাকো।

শনিবার থেকে শুরু হয়েছে লা লিগার নতুন মৌসুম। তবে ২৭ সেপ্টেম্বর গ্রানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু করবে অ্যাতলেটিকো মাদ্রিদ। সেই ম্যাচ সামনে রেখে অনুশীলনে নামে আতলেটিকো কিন্তু এতে থাকতে পারেননি কোচ সিমিওনে। যদিও লা লিগায় নামতে বেশ কিছুদিন সময় পাচ্ছে অ্যাতলেটিকো, এই সময়ের মধ্যে আর্জেন্টিনার সাবেক এই ডিফেন্ডার করোনা থেকে সেরে উঠবেন বলে আশা করা হচ্ছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি