ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হুমকি ও নোংরা আক্রমণ

এবার পুলিশের সঙ্গে হাত মেলালেন সোনাক্ষী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫২, ২৫ জুলাই ২০২০

সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা

সামাজিক যোগযোগ মাধ্যমে হুমকি ও নোংরা ভাষায় আক্রমণ- আজকাল যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আর এ ধরনের আক্রমণের শিকার সবথেকে বেশি হতে হয় শোবিজ তারকাদেরই। অনেকেই এর বিরুদ্ধে সরব হয়ে থাকেন। তবে এবার এ ধরনের সাইবার আক্রমণ, হুমকি বন্ধ করতে পদক্ষেপ গ্রহণ করেছে ভারতের মহারাষ্ট্র পুলিশ। আর তাদের সঙ্গে হাত মেলালেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

এ বিষয়ে সোনাক্ষী সিনহা বলেন, ‘সোশ্যাল মিডিয়া এসেছিল ভালোবাসা আর ইতিবাচক বিষয় ছড়িয়ে দেওয়ার জন্যে। তবে দুর্ভাগ্যজনকভাবে সাইবার দুনিয়ায় নোংরা আক্রমণ ও হুমকির কারণে এই জায়গাটা ক্রমাগত মানসিক চাপের কারণ হয়ে উঠছে, বিষাক্ত হয়ে উঠেছে। আমিও সাইবার দুনিয়ায় আক্রমণ ও হুমকির শিকার হয়েছি। এ ধরনের বিষয় মানুষকে মানসিকভাবে অবসাদগ্রস্ত করে তোলে। আর তাই এ ধরনের সাইবার আক্রমণ, হুমকিতে দাঁড়ি লাগাতে চলেছি।’

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, সাইবার দুনিয়ায় এ ধরনের কদর্য আক্রমণ, হুমকি বন্ধ করতে মহারাষ্ট্র পুলিশের তরফে প্রচার চালানো হবে। যে প্রচারের জন্য ৫টি লাইভ কথোপকথনের ব্যবস্থা রাখা হয়েছে। তাতে অংশ নেবেন অভিনেত্রী সোনাক্ষী সিনহাও। 

প্রসঙ্গত, সাইবার দুনিয়ায় ক্রমাগত হুমকি, আক্রমণের শিকার হওয়ার পর সাময়িকভাবে নিজের টুইটার অ্যাকাউন্ট বন্ধ রেখেছেন সোনাক্ষী। আর তারপরই পুলিশের সঙ্গে হাত মিলিয়ে এর বিরুদ্ধে প্রচারে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী। সূত্র- জিনিউজ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি