ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

এবারের বিপিএল ফুটবলের জন্য আটটি ভেন্যু নির্ধারণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৪, ১৬ নভেম্বর ২০১৮

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) ফুটবল খেলার জন্য সব দলেরই মোটামুটি হোম ভেন্যু নিশ্চিত হয়েছিল। শুধু বাকি ছিল শেখ রাসেল ক্রীড়া চক্রের। এবার তারাও পেয়ে গেল হোম ভেন্যু।

বিপিএলে সিলেট জেলা স্টেডিয়ামটি রাসেলের ঘরের মাঠ। তাই ৭টি নয়, বিপিএলের একাদশ তম আসর হবে ৮ ভেন্যুতে। তবে লিগের গত আসরে খেলা হয়েছিল মাত্র একটি ভেন্যুতে। তখন অংশ নেওয়া ১২টি দলই খেলেছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। এবার তা আর হচ্ছে না। ঘরোয়া ফুটবল লীগের একাদশ আসরের খেলা গড়াতে আটটি মূল ভেন্যু নির্ধারণ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেনশন (বাফুফে)। এছাড়া একটি বিকল্প ভেন্যুও থাকছে। আট ভেন্যুর যে কোন একটিতে সমস্যা হলে বিকল্প ভেন্যুতে খেলা হবে।

আগামী ৩০ নভেম্বর শুরু হওয়ার কথা পেশাদার লীগ ফুটবল। এ আসরের আটটি ভেন্যু হলো-ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম, ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া, গোপালগঞ্জের শখ মনি, নীলফামারীর শেখ কামাল, নোয়াখালীর শহীদ ভুলু, ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়াম এবং সিলেট স্টেডিয়াম।

বিপিএলে এবার কিছু নতুনত্ব এনেছে বাফুফে। আগের মৌসুমগুলোতে যে কোনও দিন খেলা হতো। কিন্তু এবার শুক্রবার ও শনিবার সরকারি ছুটির দিনে হবে প্রিমিয়ার ফুটবল লীগ। কোনও কারণে খেলা না হলে রিজার্ভ ডে হিসেবে রাখা হয়েছে রোববার।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি