ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এভার্টনকে হারিয়ে শীর্ষে ম্যান সিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৯, ১৬ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১২:৪০, ১৬ ডিসেম্বর ২০১৮

এভার্টনকে ৩-১ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগ টেবিলে আবার এক নম্বর জায়গাটা ফিরে পেল ম্যানচেস্টার সিটি। তাদের পয়েন্ট ১৪ ম্যাচে ৪৪। সেখানে লিভারপুলের পয়েন্ট ৪২। 

খেলায় পেপ গার্দিওলা দলে চারটি পরিবর্তন করেছিলেন। প্রথম দলে রাখেননি রাহিম স্টার্লিং, জন স্টোনস, অকসান্দ্রে জিনচেঙ্কো ও ফিল ফডেনকে। তাদের জায়গায় নামান ফাবিয়েন ডেল্ফ, রিয়াদ মাহরেজ়, ফার্নান্দিনহো ও কাইল ওয়াকারকে। চোট সারিয়ে উঠলেও ম্যান সিটি ম্যানেজার প্রথম থেকে খেলানোর ঝুঁকি নেননি কেভিন দ্য ব্রুইন ও সের্খিয়ো আগুয়েরোকে।

এ দিকে প্রিমিয়ার লিগে ১১ ম্যাচ পরে গোল পেলেন গ্যাব্রিয়েল জেসুস। তাও জোড়া গোল। খেলার ২২ ও ৫০ মিনিটে। ৬৯ মিনিটে সিটির তিন নম্বর গোলটি দেন রাহিম স্টার্লিং। এভার্টনের একমাত্র গোলটি খেলার ৬৫ মিনিটে করেন দমিনিক ক্যালভার্ট।

ম্যাচের পরে পেপ গার্দিওলা বললেন, নতুন সূচির পরিপ্রেক্ষিতে তার ক্লাবকে এভার্টন ম্যাচের জন্য প্রস্তুত হতে প্রচুর কাঠখড় পোড়াতে হয়েছে। শনিবার প্রায় শূন্য ডিগ্রির কাছাকাছি তাপমাত্রা ছিল। পেপ স্বীকার করেছেন, তার দলের ভাল খেলার পথে সেটাও একটা সমস্যা ছিল।

গার্দিওলা বলেছেন, ‘‘আমি এটা ভেবে খুশি যে ছেলেরা চেলসি ম্যাচে হারের গ্লানি ভুলতে পেরেছে। আর হফেনহাইমের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের খেলাও আমাদের ছন্দে ফিরতে সাহায্য করেছে।’’

গোল পেয়ে দারুণ খুশি জেসুসও। তিনি বলেন, ‘‘আমার পরিবার ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে। আজ খেলাও দেখল। ওদের জন্যই হয়তো গোলে ফিরলাম।’’ 

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি