ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এমবাপ্পের হ্যাটট্রিকে পিএসজির বিশাল জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৩, ৫ মার্চ ২০২০ | আপডেট: ১৩:২৪, ৫ মার্চ ২০২০

গোলের উৎসবে এমবাপ্পে-নেইমাররা। ছবি: সংগৃহীত

গোলের উৎসবে এমবাপ্পে-নেইমাররা। ছবি: সংগৃহীত

আগামী ৪ এপ্রিল ফরাসি লিগ ফাইনালে অলিম্পিক লিওঁর মুখোমুখি হবে পিএসজি। ওই ম্যাচের মহড়া হয়ে গেল বুধবার। লিওঁকে ৫-১ গোলে উড়িয়ে দিলো টমাস টুখেলের দলটি। এর মধ্যে এমবাপ্পে করলেন হ্যাটট্রিক। এছাড়া নেইমার ও পাবলো সারাবিয়া একটি করে গোল করেছেন।

কিলিয়ান এমবাপ্পে তিন গোলের মধ্যে একটি গোল করেছেন ৭০ গজ দূর থেকে। পিএসজির এই গোল মহড়ার মধ্যে প্রথমেই পিছিয়ে গিয়েছিল দলটি। খেলার ১১ মিনিটে মার্টিন টেরিয়েরের গোলে এগিয়ে গিয়েছিল লিওঁ। এর কিছুক্ষণ পরই পিএসজিকে সমতায় ফেরান এমবাপ্পে।

প্রথমার্ধ ১-১ গোলে সমতায় শেষ করলেও দ্বিতীয়ার্থে জ্বলে ওঠে পিএসসি। ম্যাচের ৬১তম মিনিটে ব্রাজিলিয়ান লেফট-ব্যাক মার্সেল দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়া হলে দশজনের দলে পরিণত হয় লিঁও। এর পরই পেনাল্টিতে গোল করে দলকে এগিয়ে নেন নেইমার।

এরপর অসাধারণ এক গোল করেন এমবাপ্পে। সতীর্থের কাছ থেকে দ্রুতগতির পাস পেয়ে ৭০ গজ দূর থেকে গোল করেন ফরাসি এই ফরোয়ার্ড। তাতে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি।

৮১তম মিনিটে পিএসজিকে চতুর্থ গোল এনে দেন স্প্যানিশ অ্যাকাটিং মিডফিল্ডার পাবলো সারাবিয়া। আর যোগ করা সময়ে আরও একটি গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন এমবাপ্পে।

চলতি মৌসুমে ৩২ ম্যাচে এমবাপে করেছেন ৩০টি গোল আর সেই সঙ্গে আছে ১৭টি অ্যাসিস্টও।
এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি