ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এস্পানিওলের বিপক্ষে রিয়ালের কষ্টের জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৭, ২৩ সেপ্টেম্বর ২০১৮

লা লিগার গত ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে শীর্ষস্থান খোয়াতে হয়েছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে। কিন্তু শনিবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে এস্পানিওলকে ১-০ গোলে হারিয়ে ফের শীর্ষে চলে গেল গতবারের ইউরোপ সেরারা। যদিও দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনা এই মুহূর্তে একটি ম্যাচ কম খেলে এক পয়েন্ট পিছনে রয়েছে তাদের থেকে।

প্রথমার্ধে একাধিক গোলে এগিয়ে যেতে পারত রিয়াল। কিন্তু কর্নার থেকে ক্যাশেমিরোর হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। রামোসের গোলমুখী শট বেঞ্জেমার গায়ে লেগে প্রতিহত হয়। একাধিক সুযোগ নষ্টের পর ম্যাচের ৪১তম মিনিটে লস ব্ল্যাঙ্কোসদের হয়ে ডেডলক ভাঙেন আসেনসিও। মদ্রিচের গোল লক্ষ্য করে নেওয়া শট বিপক্ষের এক ডিফেন্ডারের পায়ে প্রতিহত হয়ে জমা পড়ে আসেনসিও’র পায়ে। বক্সের বাঁ দিক থেকে নেওয়া কোনাকুনি শটে দিয়েগো লোপেজকে পরাস্ত করেন তিনি। এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় লোপেতেগুইয়ের ছেলেরা।

বিরতির পর ব্যবধান বড়িয়ে নিতে মরিয়া হয়ে ওঠে রিয়াল। প্রতি আক্রমণে সমতা ফেরাতে ঝাঁপিয়ে পড়ে এস্পানিওল। একাধিক সুযোগ নষ্ট এবং দুই গোলকিপারের বদান্যতায় দ্বিতীয়ার্ধে আর গোল করতে পারেনি কোনও দলই। ফলে এক গোলে জয় পেয়েই সন্তুষ্ট থাকতে হয় রিয়ালকে।

এই জয়ের ফলে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে চলে গেল রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলা বার্সেলোনার পয়েন্ট ১২।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি