ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ওয়ানডেতে অনিশ্চিত রুবেল!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৫, ২০ অক্টোবর ২০১৮

জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের জন্য বাংলাদেশ দলের অনুশীলন শুরু হয়েছে ১৫ অক্টোবর। অন্যদের মতো রুবেল হোসেনও অনুশীলনে নেমেছিলেন। কিন্তু মাঠে নেই রুবেল। জানা গেছে, জ্বরের ভুগছেন তিনি। একইসঙ্গে টনসিলের সমস্যা দেখা দিয়েছে।

আর তাই জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে। জ্বর-টনসিল কিছুটা কাটিয়ে উঠলেও শারীরিকভাবে খুব ভালো অবস্থায় নেই  রুবেল। তাই আগামীকাল প্রথম ওয়ানডেতে তার না খেলাটা নিশ্চিত হয়ে গেল।

রুবেল গণমাধ্যমকে জানিয়েছেন, জ্বর কিছুটা কমেছে, টনসিলের ব্যথারও উন্নতি হয়েছে। তবে হালকা ব্যথা এখনও আছে। নিজের সেরাটা দিতে পারবেন না বলে রুবেল নিজেই প্রথম ম্যাচে খেলার সম্ভাবনা দেখছেন না তিনি।

এই দিকে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামার আগে চোটের কবলে জর্জরিত বাংলাদেশ ক্রিকেট দল। তামিম ইকবাল, সাকিব আল হাসানের না খেলার বিষয়টি আগেই নিশ্চিত ছিল। দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে এই সিরিজে পাওয়া যাবে না। তবে সবকিছু ঠিকভাবে চললে হয়তো সিরিজের দ্বিতীয় টেস্টে খেলতে পারেন তামিম ইকবাল। চোট কাটিয়ে উঠেছেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। এখনও চোট বয়ে বেড়াচ্ছেন মাশরাফি। এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে ক্যাচ ধরতে গিয়ে আঙুলে ব্যথা পেয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। সেই চোট এখনও সারেনি।

পেস আক্রমণে তাই পূর্ণ ফিট মুস্তাফিজুর রহমানের কাঁধেই থাকবে বড় দায়িত্ব। রুবেল খেলতে পারবেন না বলে তৃতীয় পেসার হিসেবে আরেক বাঁহাতি আবু হায়দার রনির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে অভিষেক হয়েছিল এই তরুণের।

কেআই/ এসএইচ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি