ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

কুমিল্লায় মুশফিক, তামিম কোথায়?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৪, ৩ আগস্ট ২০১৯ | আপডেট: ২০:৪৬, ৩ আগস্ট ২০১৯

বিপিএলের সপ্তম আসরে মুশফিকের দল পাওয়া নিয়ে তৈরি হয়েছিল বড় ধরণের অনিশ্চয়তা। বেশ কিছুদিন ধরে কানাঘুষা চললেও পাওয়া যাচ্ছিল না আনুষ্ঠানিক কোনও বক্তব্য। অবশেষে বিষয়টি খোলাসা করলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল। শনিবার মুশফিকুর রহিমের সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেন তিনি। 

ভিক্টোরিয়ান্সের কর্ণধার গণমাধ্যমকে বলেন, বিশ্বকাপের পরপরই মুশফিকুর রহিমের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। তামিম ইকবাল এ বছর আমাদের সঙ্গে নেই বলেই আমরা মুশফিককে এক বছরের জন্য চুক্তিবদ্ধ করেছি। চলতি বছর আমাদের দলের আইকন হিসেবেই খেলবেন দেশসেরা এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

বিপিএলের গত আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলেছিলেন মুশফিক। কম বাজেটে দল গোছালেও চিটাগংকে প্রায় একা হাতেই শেষ চারে নিয়ে যান জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। আর এবার তাকে দলে নিয়েছে শিরোপাধারী কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  

এদিকে আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হবে বিপিএলের সপ্তম আসর। সেই লক্ষ্যে দল গোছাতে এখন ব্যস্ত সময় পার করছে ফ্র্যাঞ্চাইজিগুলো। কদিন আগে সাকিব আল হাসানের সঙ্গে এক বছরের জন্য চুক্তি করেছে রংপুর রাইডার্স। গত তিন মৌসুম ঢাকা ডায়নামইটসে ছিলেন সাকিব। 

অন্যদিকে আনুষ্ঠানিক ঘোষণা না এলেও খুলনা টাইটান্সের সঙ্গে তামিম ইকবালের চুক্তি হয়ে গেছে বলে শোনা যাচ্ছে। গত আসরে কুমিল্লার আইকন এবং অধিনায়ক ছিলেন তামিম। ফাইনালে দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়ে ভিক্টোরিয়ান্সকে চ্যাম্পিয়নও করেছিলেন বাঁহাতি এই ওপেনার।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি