ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত এক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫২, ১ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:০২, ১ ফেব্রুয়ারি ২০১৮

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় তথাকথিত ‌‌বন্দুকযুদ্ধে` এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর আরও দাবি, ওই ব্যক্তি ডাকাত দলের সদস্য। বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে উজানগ্রাম ইউনিয়নের মহিষাডাঙ্গা মহাসড়কে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

কথিত বন্দুকযুদ্ধের ব্যাপারে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রতন শেখের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মহিষাডাঙ্গায় মহাসড়কে একদল ডাকাত গাছের সঙ্গে দড়ি বেঁধে ডাকাতির চেষ্টা করছে। পুলিশের একটি দল সেখানে অভিযানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাত দল পিছু হটে। এ সময় অজ্ঞাত এক ডাকাত গুলিবিদ্ধ হয়। পুলিশ তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উপপরিদর্শক (এসআই) মো. রাশেদুল ইসলাম, কনস্টেবল মো. আহাদুল ইসলাম আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি বন্দুক, একটি গাছকাটা করাত ও মোটা দড়ি উদ্ধার করা হয়েছে বলেও দাবি করা হয় পুলিশের পক্ষ থেকে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি