ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কেক কাটা হলো না বার্থডে-বয় মামুনের (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০, ৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৩:৩৯, ৫ সেপ্টেম্বর ২০১৮

এক ঘণ্টা পর ৩৩-এ পা দেবেন, অথচ কেক কাটা হলো না বার্থডে-বয় মামুনের। বাবার মৃত্যুবার্ষিকীতে সেও ফিরে গেলো জন্মদাতা বাবার কাছে। কোনো ধরনের আগাম বার্তা-সতর্কতা না দিয়েই পৃথিবীকে আকস্মিক বিদায়! রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করার পর তাকে নিয়ে আসা হয় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে। কর্তব্যরত ডাক্তার জানালেন, মামুন আর নেই। 

মামুনুর রশিদ একুশে টেলিভিশনের প্রধানমন্ত্রী বিটের সিনিয়র রিপোর্টার। হৃদরোগে আক্রান্ত হলে গতকাল সোমবার রাতে তাকে রাজধানীর হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়া হয়। সেখানে রাত আনুমানিক ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তরুণ প্রতিশ্রুতিশীল এই সাংবাদিকের অকাল মৃত্যুতে সাংবাদিক-রাজনৈতিক-সোশ্যাল মিডিয়া অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। বন্ধুবৎসল, প্রাণবন্ত, সম্ভাবনাময় এমন তরুণ সাংবাদিকের চলে যাওয়ায় হতবাক সহকর্মীরাও।

বেঁচে থাকলে গতরাত ১২ টা ১ মিনিটে ৩৩ এ পা দিতেন মামুন। অথচ জন্মদিনের কেককাটা হলো বার্থ ডে বয় মামুনের। অন্য সহকর্মী ও বন্ধুদের জন্মদিন মাতিয়ে রাখতেন সদা হাস্যেজ্বল মামুন। গতকালেই ছিল তার বাবার মৃত্যুবার্ষিকী।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মামুন ছাত্র রাজনীতির সঙ্গে সরাসরি সম্পৃক্ত ছিলেন। বাংলাভিশন, এশিয়ান টেলিভিশন ঘুরে একুশে টেলিভিশন। প্রধানমন্ত্রী বিটে রিপোর্টিং করছিলেন বেশ দক্ষতার সাথে। সদা হাস্যজ্জল চরিত্রের কারণে জনপ্রিয় হয়ে ওঠা মামুনের হঠাৎ এভাবে থেমে যাওয়া মেনে নিতে পারছেন না অনেকেই। ফেসবুক-টুইটারসহ সোশাল মিডিয়ায় তাই ‘মিসিং মামুন’ আক্ষেপ-আবেগের বৃষ্টি। তার একাউন্ট এরই মধ্যে রিমেম্বারিং করে ফেলেছে ফেসবুক কর্তৃপক্ষ।  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি