ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

কোহলির ঘরের খবর ফাঁস করলেন আনুশকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪০, ১ আগস্ট ২০১৯ | আপডেট: ১৮:৪৫, ১ আগস্ট ২০১৯

মাঠের কোহলি প্রচণ্ড আগ্রাসী। বিপক্ষকে এক ইঞ্চি ছাড় দিতে রাজি নন তিনি। পারেন না আবেগ ঢাকতে। কিন্তু মাঠের বাইরেও কোহলি কি এতটাই আগ্রাসী? নিজের ঘরে কেমন আচরণ তার? 

সম্প্রতি এসব প্রশ্নের মুখোমুখি হন বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যানের ঘরণী বলিউড নায়িকা আনুশকা শর্মা। এক এক করে ফাঁস করে দিয়েছেন বিরাট কোহলির সব গোপন খবর। 

বিয়ের পর থেকেই ছিল শুটিংয়ের চাপ। স্বামীর সঙ্গে সেভাবে সময় কাটাতে পারেননি বলিউডের লাস্যময়ী এই অভিনেত্রী। তাই জিরো-র পর আর কোনও সিনেমার শুটিং নিয়ে ব্যস্ততা রাখতে চাননি নায়িকা। ফলশ্রুতিতে এখন স্বামী বিরাটের সঙ্গে কিছুদিন চুটিয়ে সময় কাটাতে চান আনুশকা। 

বিরাট প্রসঙ্গে পত্নী আনুশকা বলেন, 'মাঠের বাইরে ও একেবারেই শান্ত। আমার কথা আপনাদের বিশ্বাস না হলে ওর বন্ধু, আত্মীয়দের জিজ্ঞাসা করে দেখুন। আমার জীবনে দেখা সব থেকে শান্ত মানুষ ও।'
  
আনুশকা আরও বলেন, 'বিরাট একজন আমুদে মানুষ। ও সব সময় হেসে-খেলে আনন্দ করে কাটাতে ভালবাসে। কিন্তু মাঠে ও সত্যি আগ্রাসী। আসলে ও খেলাটাকে খুব ভালবাসে। তাই অতিরিক্তি আবেগপ্রবণ হয়ে পড়ে মাঝে মধ্যে।'
  
২০১৩ সালে একটি বিজ্ঞাপনী শুটিং-এর সময় আলাপ হয় বিরাট-আনুশকার। এর পর থেকেই বাড়ে দুজনের ঘনিষ্ঠতা। সেই ঘনিষ্ঠতা থেকেই ২০১৭ সালে বিয়ে করেন দুজনে। 

সূত্র: আনন্দবাজার

এনএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি