ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কোহলিরা হারতেই ভাইরাল দীপিকার ১১ বছর আগের টুইট!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৯, ২১ সেপ্টেম্বর ২০২১

বিরাট কোহলি ও দীপিকা পাডুকোন

বিরাট কোহলি ও দীপিকা পাডুকোন

সম্প্রতি কলকাতা নাইট রাইডার্সের কাছে মাত্র ৯২ রানে শেষ হয়ে যায় ব্যাঙ্গালোরের ইনিংস। স্বভাবতই নয় উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয় কোহলির দল। তার পরেই ভাইরাল হয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ১১ বছর আগে করা এক টুইট। 

মূলত, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ মানেই দর্শক আসনে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বছর দশেক আগে এটাই ছিল আইপিএলে নিয়মিত চিত্র। ব্যাঙ্গালোর দলের অন্যতম অনুরাগী ছিলেন এই নায়িকা। তবে ১১ বছর আগে দীপিকার করা একটি টুইট হঠাৎ করেই কেন ভাইরাল হলো? কি ছিল সেই টুইটে?

কি ছিল সেই টুইটে? এই প্রশ্নের জবাব পাওয়া গেছে ভাইরাল হওয়া সেই টুইট থেকেই। বলিউড অভিনেত্রী টুইটটি করেছিলেন ২০১০ সালের ১৮ মার্চ। দীপিকা তাঁর ওই টুইটে লেখেন, ‘৯২!!! এটা একটা স্কোর? চলো আরসিবি, তোমাদের সঙ্গে প্রতিটা মুহূর্ত সরাসরি দেখছি।’

সেই দিন ম্যাচটা ছিল রাজস্থান রয়্যালস এবং ব্যাঙ্গালোরে মধ্যে। রাজস্থান প্রথমে ব্যাট করতে নেমে ৯২ রানে শেষ হয়ে যায়। কোনও উইকেট না হারিয়ে অনায়াসেই সেই রান তুলে নিয়েছিল আরসিবি। 

কিন্তু সোমবারের (২০ সেপ্টেম্বর) রাতটা যদিও আরসিবি-র ছিল না। ৯২ রানে অলআউট হয়ে যান কোহলিরা। এক উইকেট হারিয়ে মাত্র ১০ ওভারে সেই রান তুলে নেয় কলকাতা। মূলত এই কারণেই ভাইরাল হলো ১১ বছর আগে করা দীপিকার সেই টুইট।

এদিকে, কলকাতার বিরুদ্ধে হারলেও লিগ টেবিলে তিন নম্বরেই রয়েছে ব্যাঙ্গালোর। আট ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহে রয়েছে তাদের। নক আউট পর্বে যেতে হলে প্রথম চারের মধ্যে থাকতেই হবে কোহলিদের। অন্যদিকে, এই ম্যাচ জিতেও আট ম্যাচে মাত্র ৬ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান করছে কেকেআর।

এদিকে, এবারের আইপিএল-এই ব্যাঙ্গালোরকে শেষ বারের মতো নেতৃত্ব দেবেন বিরাট কোহলি। ভারতের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ার পর আরসিবি-র নেতৃত্ব ছাড়ার কথাও জানিয়ে দিয়েছেন কোহলি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি