ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

খেলা তো সবে শুরু, মোদিকে টার্গেট করে রাহুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৮, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৯:১৬, ২৫ সেপ্টেম্বর ২০১৮

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি ফের উস্কানিমূলক বক্তব্য দিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। উত্তরপ্রদেশের আমেঠিতে এক দলীয় সভায় রাহুল গান্ধী আরও বলেন, খেলা সবে শুরু হয়েছে। আগামী কয়েক মাসের মধ্যেই নরেন্দ্র মোদী ও এনডিএ সরকারের সমস্ত খারাপ কাজকে দেশের মানুষের সামনে তুলে ধরবে কংগ্রেস। 

একেবারে সরাসরি প্রধানমন্ত্রীকে আক্রমণ করে রাহুল বলেন, যে ব্যক্তি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে বলে শপথ নিয়ে সরকারে এসেছেন, তিনি নিজে ৩০ হাজার কোটি টাকা আম্বানিদের দিয়েছেন। এটা সবে শুরু ধীরে ধীরে আরও অনেক রহস্য ফাঁস করবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন রাহুল।

তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে যিনি লড়তে এসেছিলেন, তিনি আম্বানিদের ৩০ হাজার কোটি টাকা দিয়েছেন। এবার দেখবেন। মজা আসবে। আগামী ২-৩ মাস আপনাকে মজা দেখাবো। নরেন্দ্র মোদীর যে কাজ - রাফায়েল চুক্তি, ললিত মোদী, বিজয় মালিয়া, নোটবন্দি, জিএসটি এই সব ঘটনায় চুরি হয়েছে। এক এক করে দেখিয়ে দেব, নরেন্দ্র মোদী চৌকিদার নন, চোর। কংগ্রেসের স্যোশাল মিডিয়া ভলান্টিয়ারদের নিয়ে রাহুল এই বৈঠক করে কেন্দ্র ও নরেন্দ্র মোদীকে তুলোধোনা করেন। এর আগেও গত সপ্তাহে নরেন্দ্র মোদীকে চোর বলে সম্বোধন করে বিতর্ক বাঁধান রাহুল। তার পাল্টা বিজেপিও সাংবাদিক সম্মেলন করে গোটা গান্ধী পরিবারকে চোর বলে দেগে দেয়। ফের এদিন রাহুলের নতুন করে আক্রমণের পরে বিজেপি কী প্রতিক্রিয়া দেখায় সেটাই দেখার।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি