ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গরু চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩১, ৮ অক্টোবর ২০২০

নওগাঁর ধামইরহাটে আব্দুল মোতালেব (৩৫) নামে এক গরু চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোর রাতে উপজেলার উত্তর চকযদু ঢেপুপাড়া গ্রামে ঘটেছে এই ঘটনা। 

বর্তমানে তাকে পুলিশ প্রহরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আব্দুল মোতালেব উপজেলার অমরপুর সেকাইপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে। এই ঘটনায থানায় মামলা দায়ের হয়েছে।
 
পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোর রাতে আব্দুল মোতালেব-এর নেতৃত্বে উপজেলার উত্তর চকযদু ঢেপুপাড়া গ্রামে অবস্থিত বিসমিল্লাহ ডেইরি ফার্মের গরু চুরি করার জন্য সংঘবদ্ধ চোরের দল হানা দেয়। চোরেরা এসময় ফার্মের পাশে আদিবাসী পাড়ার ঘরের দরজায় শিকল তুলে দিয়ে ওই ফার্মে গরু চুরির চেষ্টা করে। 

এসময় ফার্মের নৈশ্যপ্রহরী মো. ফরহাদ হোসেন বিষয়টি টের পেয়ে চিৎকার করতে থাকলে গ্রামবাসী এগিয়ে আসে এবং আব্দুল মোতালেবকে আটক করে। এ সময় অন্য চোরেরা পালিয়ে যায়। পরে গ্রামবাসী আব্দুল মোতালেবকে মারধর করে পুলিশে সোর্পদ করে। পুলিশ মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করে দেয়। 

এ ব্যাপারে ফার্মের মালিক মিনহাজুল হক সরকার বলেন, চোরেরা তার ফার্মের ফিজিয়ান জাতের ১৮টি গাভী চুরি করার জন্যই ফার্মে হানা দেয়। তবে নৈশ প্রহরীর চিৎকারে গ্রামবাসী চলে আসায় গরু চুরি করতে পারেনি। এই ঘটনায় মিনহাজুল বাদী হয়ে আব্দুল মোতালেবসহ ৪/৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুলিশ হেফাজতে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। আব্দুল মোতালেবের বিরুদ্ধে থানায় ধর্ষণ ও মাদক মামলাও রয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি