ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গ্রিজম্যানকে পেয়ে যা বললেন মেসি

প্রকাশিত : ১৫:৫১, ১৩ জুলাই ২০১৯

নেইমার চলে যাওয়ার পরই মাদ্রিদ কাঁপানো ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজম্যানকে দলে টানার জোর চেষ্টা চালায় বার্সেলোনা। তবুও ধরা দিচ্ছিলো না, বারবার যেন হাত ফসকে বেরিয়ে যাচ্ছিলো। দীর্ঘ দু’বছর চেষ্টার পর অবশেষে ফরাসি তারকাকে দলে ভেড়াতে সক্ষম হয়েছে কাতালান ক্লাবটি। শুক্রবার তা ক্লাবটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে নিশ্চিতও করা হয়।

১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে আগামী পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা। রোববারই ক্লাব সদস্য-সমর্থকদের সামনে তাকে হাজির করে পরিচয় করানো হবে বলে জানিয়েছে এফসি বার্সেলোনা।

এদিকে মাদ্রিদ তারকাকে সতীর্থ হিসেবে পেয়ে বেশ খুশি বলেই জানিয়েছেন বার্সার সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। এলএমটেনের বক্তব্য, ‘আমি অবশ্যই গ্রিজম্যানকে চেয়েছিলাম।’ মেসির এ কথাতেই বোঝা যায়, গ্রিজম্যানকে পেয়ে স্বভাবতই খুশি মেসি। সেইসঙ্গে এ মৌসুমে সব শিরোপা ঘরে তোলার ব্যাপারেও নির্ভার গত মৌসুমের লা-লিগা চ্যাম্পিয়ন দলের এ ক্যাপ্টেন।

এর আগে অ্যাতলেটিকোর লাল সাদা জার্সিতে পাঁচ বছর খেলেছেন গ্রিজম্যান। সেখান থেকে তাকে দলে আনতে বার্সাকে ১২০ মিলিয়ন ইউরো দিতে হয় মাদ্রিদের ক্লাবটিকে। আর বার্সা থেকে এখন কেউ গ্রিজম্যানকে নিতে গেলে বাইআউট ক্লজে তাদের বার্সাকে গুণতে হবে ৮০০ মিলিয়ন ইউরো।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি