ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ঘোড়াঘাটে ছাদবিহীন ঘরের মেঝেতে গাঁজা চাষ, আটক ১

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩১, ১৮ জুন ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে নিজ বাড়ির ছাদ বিহীন ঘরে বিশেষ পদ্ধতি গাঁজা চাষের অভিযোগে বাড়ির মালিক শহিদ জামাল (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় তার বাড়ি থেকে বিভিন্ন সাইজের ৬টি গাঁজার গাছ জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। আটক হওয়া শহিদ জামাল  ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়নের দেবীপুর (সাউথগাড়ী) গ্রামের বাসিন্দা। সে ওই এলাকার মৃত আকাব্বর প্রামাণিকের ছেলে।

মামলার বাদী ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক খুরশীদ আলম জানান, শহিদ জামাল তার নিজের বাড়ির উঠোনে সেমি পাকা ঘর নির্মাণ করেছে। তবে ঘরের উপরে এখনও টিনের ছাউনি দেওয়া হয়নি। সেই ঘরের মেঝেতে সে বিশেষ কায়দায় গাঁজার চাষ করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে জামাল দেয়ালের উপর দিয়ে পালানোর চেষ্টা করেছিল। তবে পুলিশের তৎপরতায় সে পালাতে ব্যর্থ হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ীরা সব সময়ই বিভিন্ন কৌশল অবলম্বন করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামাল স্বীকার করেছে সে বিভিন্ন জায়গা থেকে গাঁজার বীজ সংগ্রহ করে নিজ বাড়িতে দীর্ঘদিন যাবত গাঁজার চাষ করে আসছে। এঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আজ শুক্রবার সকালে তাকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি