ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চ্যাম্পিয়নদের যে কাজে মুগ্ধ বিশ্ববাসী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৪, ১০ ফেব্রুয়ারি ২০২০

চ্যাম্পিয়নদের যে কাজে মুগ্ধ বিশ্ববাসী

চ্যাম্পিয়নদের যে কাজে মুগ্ধ বিশ্ববাসী

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে জেতার সঙ্গে সঙ্গে গোটা বিশ্বকেই মুগ্ধ করেছে বাংলাদেশ। মাঠের ক্রিকেটে অপরাজিত থেকে বিশ্বকাপ জিতে নিয়েছে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দল। শুধু মাঠের খেলা দিয়েই নয়, বিশ্বজয়ীরা মুগ্ধ করেছেন খেলার বাইরের কাজ দিয়েও।

রোববার (৯ ফেব্রুয়ারি) ভারত-বাংলাদেশের মধ্যকার ফাইনাল ম্যাচটা ছিল রোমাঞ্চে ভরপুর। উত্তেজনার পারদ ছিল রীতিমত ঊর্ধ্বমুখী, যার রেশ ছিল ফাইনাল শেষেও। দুদলের ক্রিকেটাররা হালকা ধাক্কাধাক্কিতেও জড়িয়ে পড়েছিলেন। উত্তেজনা ছড়াচ্ছিল গ্যালারিতেও।

গ্যালারি থেকে তখন পানির বোতল, প্লাকার্ডসহ বিভিন্ন দ্রব্য মাঠে ছুঁড়ে মারে দর্শকরা। বাংলাদেশ দলের ক্রিকেটাররা সেসময় ব্যস্ত জয় উদযাপনে। তবে পরমুহূর্তেই সেই সব আবর্জনা কুড়িয়ে মাঠ পরিষ্কার করেন টাইগার যুবারা। বিষয়টি মুগ্ধ করেছে অনেককেই। মুগ্ধ করেছে আইসিসিকেও।

ক্রিকেট ওয়ার্ল্ড কাপের ভেরিফায়েড অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা হয় সেই ভিডিও। যার ক্যাপশনে লেখা, ‘সত্যিকারের চ্যাম্পিয়ন! বাংলাদেশের খেলোয়াড়রা বিজয় উল্লাসের সময় মাঠে থাকা বোতল কুড়িয়ে বাইরে ফেলেছে। সত্যিই অতুলনীয়।’

ভিডিওটি পরে শেয়ার করা হয়েছে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসির অফিসিয়াল পেজেও। যা রীতিমত ভাইরাল হয়েছে। সঙ্গে বাংলাদেশ কুড়িয়েছে বিশ্বব্যাপী প্রশংসাও।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি