ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

জন্মদিন পালন করায় ৯পরীক্ষার্থীকে রড দিয়ে পেটালেন শিক্ষক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৫, ২৮ মার্চ ২০১৮

বন্ধুর জন্মদিন পালন করার সময় নয় এইচএসসি পরীক্ষার্থীকে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছেন ধানমন্ডি আইডিয়াল কলেজের এক শিক্ষক। অভিযুক্ত শিক্ষক মনিরুল ইসলাম সোহেল কলেজটির হোস্টেলের দায়িত্বে রয়েছেন। গত সোমবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক আহত এক ছাত্র বলেন, আমরা ৯ জন বন্ধু মিলে ২৬ মার্চ রাত ১২টার সময় হোস্টেলের নিচে এক বন্ধুর জন্মদিন পালন করছিলাম। জন্মদিন পালন করতে গেলে কেক কাটার সময় একটু হই-হুল্লোড় করছিলাম, এমন সময় সোহেল স্যার হঠাৎ এসে আমাদের অকথ্য ভাষায় গালাগালি করেন। পরে তিনি আমাদের সিরিয়ালি দাঁড় করিয়ে রড দিয়ে পেটাতে থাকেন। স্যারের মারের এ ঘটনার ভিডিও ধারন করেন স্যারের সহযোগী আনোয়ার মোল্লা।

আহত অপর এক ছাত্র জানায়, এমন ঘটনা তিনি সোহেল স্যার প্রায়ই ঘটান। অযথাই তিনি ছাত্রদের মারধর করেন। কিন্তু এবার অতিরিক্ত করেছেন। রডের আঘাতে এক বন্ধুর হাত কেটে গেছে, ব্যাপক রক্ত ঝরেছে। কয়েকজনের হাতে-পায়ে রড আঘাতে কালো দাগ পড়েছে। স্যারের নখের আচড়ে মুখ ও কানের কাছে কেটে গেছে।

মনিরুল ইসলাম সোহেল কলেজটির পৌরনীতি ও সুশাসন বিষয়ের শিক্ষক। তিনি অধ্যক্ষ জসিম উদ্দিন আহমদের ভাতিজা। ছাত্র হোস্টেলের দায়িত্বে আছেন তিনি।

তবে এ বিষয়ে মনিরুল ইসলাম সোহেলের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

আইডিয়াল কলেজের অধ্যক্ষ জসিম উদ্দিন আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্বাধীনতা দিবসের রাতের ঘটনা ছিল এটি। সেটা একটি ভুল বোঝাবুঝি। ছেলেরা একটু বেশি হই-হুল্লোড় করায় শিক্ষক মনিরুল ইসলাম সোহেল এসে তাদের বাধা দেয়। এজন্য সোহেল তাদের বাঁশের কঞ্চি দিয়ে মেরেছে। এরপর আমি ছাত্রদের ডেকে শিক্ষকের সঙ্গে মিলমিশ করিয়ে দিয়েছি।

তবে আহত একাধিক শিক্ষার্থীরা জানিয়েছেন, অধ্যক্ষ তাদের ডেকে ধমক দিয়েছেন। বিষয়টি নিয়ে আর বাড়াবাড়ি না করার কথাও বলেছেন তিনি। শিক্ষার্থীরা জানান, এ ঘটনায় আমরা অভিযুক্ত শিক্ষকের বিচার চাই।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি