ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

জাতীয় ফুটবল দলে দুঃসংবাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০২, ৬ আগস্ট ২০২০

করোনাভাইরাস পরীক্ষায় ১৩ ফুটবলারের মধ্যে ৪ জনের ফল পজিটিভ এসেছে। এর ফলে বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইপর্বের অনুশীলন শুরুর আগে বেশ বড়সড় ধাক্কা খেল বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইপর্বের অনুশীলনের জন্য গাজীপুরের সারাহ রিসোর্টে আবাসিক ক্যাম্প করা হয়। প্রথম দিন ক্যাম্পে আসেন ১২ ফুটবলার। যাদের বাফুফের পক্ষ থেকে করোনা টেস্ট করা হয়। সেই টেস্টে পুলিশ এফসির এমএস বাবলু ও নাজমুল ইসলাম রাসেল এবং উত্তরা বারিধারার সুমন রেজা এই ৩ জনের পজিটিভ রিপোর্ট আসে।

এর আগে জাতীয় দলের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষের করোনা ধরা পড়েছিল। এই ডিফেন্ডার সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন। বাসায় চিকিৎসা নেওয়ায় ক্যাম্পে প্রথমদিন যোগ দেননি তিনি।

এদিকে ১২ জন খেলোয়াড় বাদে কোচ ও স্টাফসহ আরও ৮ জনের স্বাস্থ্য পরীক্ষা করা হয় প্রথমদিন। তাদের সবার নেগেটিভ এসেছে। ফলে করোনা আক্রান্ত খেলোয়াড়দের বাদ দিয়ে ম্যানেজার সত্যজিৎ দাস রুপু ও সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার ৯ ফুটবলারকে নিয়ে আবাসিক ক্যাম্পে অবস্থান নিবেন।

প্রাথমিক দলে প্রথমবার ডাক পাওয়া সুমন, বাবলু ও রাসেলের ব্যাপারেও একই পন্থা নেবে বাফুফে। 

অন্যদিকে, অধিনায়ক জামাল ভূঁইয়া, তারিক জামালসহ বসুন্ধরা কিংসের আতিকুর রহমান ফাহাদ, মতিন মিয়া ও মাসুক মিয়া জনি আপাতত যোগ দিচ্ছেন না ক্যাম্পে।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি