ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জাতীয় ফুটবল দলের অনুশীলন ক্যাম্প শুরু ৭ আগস্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৪, ১৭ জুলাই ২০২০

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইপর্বকে সামনে রেখে ৭ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে জাতীয় ফুটবল দলের অনুশীলন ক্যাম্প। করোনা পরিস্থিতির কারণে প্রথমবারের মতো জাতীয় দলের ক্যাম্প অনুষ্ঠিত যাচ্ছে গাজীপুরের সারা রিসোর্টে। 

বাফুফের ভার্চুয়াল মিটিংয়ে এ সিদ্ধান্তের কথা জানান ন্যাশনাল টিম কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ন্যাশনাল টিম কমিটির একটি অনলাইন সভা অনুষ্ঠিত হয়। সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। তবে স্বাস্থ্যবিধি মেনেই শুরু করা হবে এই ক্যাম্প। নির্বাচিত ৩০ জন ফুটবলাররা করোনা নেগেটিভ রিপোর্টের ভিত্তিতে সারা রিসোর্টে যোগ দেবেন। এরপর সেখানে বাফুফে আবার করোনা টেস্ট করিয়ে ৭ দিন আইসোলেশনে থাকার পরই শুরু হবে ক্যাম্প।  

কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ বলেন, ‘৭ আগস্ট সারা রিসোর্টে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড়দের প্রথমে নিজ উদ্যোগে কোভিড টেস্ট করিয়ে আসতে হবে। ক্যাম্পে আসার পরে পুনরায় করানো হবে টেস্ট। আগস্টের ২১-২২ তারিখ পর্যন্ত হবে আইসোলেশন ক্যাম্প। এই সময়ে ছোট ছোট গ্রুপে ফিটনেস অনুশীলন চলবে। এছাড়া ডাক্তারদের পরামর্শ অনুযায়ী পরিচালনা করা হবে ক্যাম্প।’
 
জানা যায়, আগস্টের মাঝামাঝি সময়ে প্রধান কোচ জেমি ডে ও তার সহকারী স্টুয়ার্টের বাংলাদেশে আসার কথা রয়েছে। বাংলাদেশে পৌঁছেই কোচেরা করোনা পরীক্ষা করিয়ে আইসোলেশনে থাকবেন। এরপর দলের সঙ্গে যোগ দেবেন তারা।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি