ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না টাইগাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫১, ২২ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৪১, ২২ ডিসেম্বর ২০১৮

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-২০ দাপটের সঙ্গে জিতেছে বাংলাদেশ। এর মধ্য দিয়ে তিন ম্যাচের সিরিজে সমতা এনেছে টিম টাইগার। এবার তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচটি রুপ নিয়েছে সিরিজ নির্ধারনী ম্যাচে। পারফরমেন্সের ধারাবাহিকতা বজায়ে রেখে সিরিজ নির্ধারনী এ ম্যাচেও জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না টাইগাররা।

টেস্ট-ওয়ানডের পর টি-২০ সিরিজ জয়ই এখন প্রধান লক্ষ্য বাংলাদেশের। সিরিজ জয়ের লক্ষ্য রয়েছে ওয়েস্ট ইন্ডিজেরও। সিরিজ জয়ের লক্ষ্য নিয়েই আজ সিরিজের তৃতীয় ও শেষ টি-২০তে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৫টায় শুরু হবে ম্যাচটি।
ব্যাট-বল-ফিল্ডিং তিন বিভাগে নিষ্প্রভ থাকলে সে ম্যাচ থেকে কিছুই পাওয়ার থাকে না। সিলেটের প্রথম ম্যাচে বাংলাদেশ দলের কাছ থেকে সেটাই দেখা গেছে। সিলেটে সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন বিভাগেই বাংলাদেশের পারফরমেন্স ছিলো অনুজ্জল, তাই ফলাফলও ছিলো ‘শূন্য’।
ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী পারফরমেন্সের সামনে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ। ৮ উইকেটে ম্যাচ হারে টাইগাররা। টেস্ট-ওয়ানডেতে জয় দিয়ে সিরিজ শুরু করতে পারলেও টি-২০তে সেটি আর করা সম্ভব হয়নি।
এখন তৃতীয় ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নেয়ার কাজটা পুরোপুরিভাবে সম্পন্ন করতে চান সাকিব।
বাংলাদেশ দল :

সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

ওয়েস্ট ইন্ডিজ দল :

কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শিমরোন হেটমায়ার, ফ্যাবিয়ান এ্যালেন, কেসরিক উইলয়ামস, কিমো পল, খারি পিয়েওে, এভিন লুইস, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, শাই হোপ, শেরফান রাদারফোর্ড, শেলডন কট্রেল ও ওশানে টমাস। বাসস
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি