ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জয় দিয়ে বছর শুরু রিয়ালের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৪, ৫ জানুয়ারি ২০২০

নতুন বছরে দুর্দান্ত সূচনা করেছে রিয়াল মাদ্রিদ। প্রতিবেশী গাতাফেকে ৩-০ গোলে হারিয়েছে জিদানের শিষ্যরা। এই জয়ে স্বল্প সময়ের জন্য লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছিল রিয়াল মাদ্রিদ। তবে রাতে পরের ম্যাচেই এস্পানিওলের সঙ্গে ড্র করে আবারও শীর্ষ স্থানটি দখল করে নেয় বার্সা।

গতকাল শনিবার গাতাফের মাঠে আধিপত্য বিস্তার করতে বড় ব্যবধানে জিতেছে রিয়াল। ম্যাচের ২৪তম মিনিটেই এগিয়ে যাবার সুযোগ পেয়েছিল স্বাগতিকরা। কিন্তু সেই গোলে বাঁধ সাধেন কোর্তোয়া। ঝাপিয়ে পরে লেয়ান্দ্রো কাবরেরার জোরালো ভলি রুখে দেন এই গোলরক্ষক।

প্রথমার্ধের ৩৪ মিনিটে ভারান গোল করে এগিয়ে নেন রিয়ালকে। প্রথমার্ধে এই ১ গোলেই রিয়ালকে সন্তুষ্ট থাকতে হয়। তবে দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে দ্বিতীয় গোল করে বসেন সেই ভারান। তাতে ২-০ গোলের লিড পায় রিয়াল। দুটি গোলই রাফায়েল ভারান করেছেন হেড থেকে। প্রথম গোলটায় গাতাফে গোলরক্ষক এগিয়ে এসে পাঞ্চ করেছিলেন। কিন্তু তার হাতে লেগে সেটি জালে জড়ায়। ম্যাচের একেবারে অন্তিম সময়ে লুকা মদ্রিচ গোল করে ব্যবধান ৩-০ করেন। 

নিজেদের মাঠে গাতাফে প্রতিপক্ষের গোলমুখে দারুণ কিছু আক্রমণ করেছে। যেগুলোকে ব্যর্থ করেছেন রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়া। বল দখলের লড়াইয়েও রিয়ালের চেয়ে খুব বেশি পিছিয়ে ছিল না দলটা। যদিও গোলের দেখা পায়নি স্বাগতিকরা। 

১৯ ম্যাচে ১১ জয়ে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি