ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঝালকাঠিতে শিক্ষার্থীর ওপর হামলা, আসামি কারাগারে

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৫, ১৩ অক্টোবর ২০২০ | আপডেট: ১৯:০৯, ১৩ অক্টোবর ২০২০

ঝালকাঠিতে সরকারি মহিলা কলেজের স্বর্ণকিশোরী খেতাবপ্রাপ্ত এক শিক্ষার্থীর ওপর হামলা ও ইভটিজিং মামলার আসামী জুবায়ের আদনানকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় আত্মসমার্পন করে জামিনের আবেদন করলে বিচারক এ. এস. এম তারেক শামস জামিন আবেদন না মঞ্জুর করে জুবায়েরকে জেলা হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন। 

মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নে বসবাসকারী ও জুবায়ের আদনান বেশ কিছু দিন ধরে ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় জুবায়ের তাঁর ওপর ক্ষিপ্ত হয়ে গত ২ অক্টোবর দুপুরে কিশোরীর বড় বোনের বাসায় গিয়ে অতর্কিত হামলা চালিয়ে চড়-থাপ্পড় মেরে পালিয়ে যায়। এ ঘটনায় কিশোরী নিজে বাদী হয়ে ওই দিনই জুবায়ের আদনানকে আসামী করে থানায় মামলা করে। এ ঘটনায় জুবায়ের আদনাকে গ্রেফতারের দাবীতে ওই কোশোরী গত ৮ অক্টোবর ঝালকাঠি সদর থানার সামনে অবস্থান নেয়। পরে পুলিশ আসমীকে গ্রেপ্তারের আশ্বাস দিলে অনশন তুলে নেয়।

অন্যদিকে জুবায়ের আদনান এর পিতা বাদী হয়ে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেমের নামে জুবায়ের আদনানের কাছ থেকে নগদ অর্ধলক্ষ টাকা হাতিয়ে নেয়া, চুরি-মোবাইল ছিনতাই, প্রতারনা-আত্মসাৎ, হাত-পা-মুখ বেধে নির্যাতন, সাদাষ্টাম্পে, জোরপূর্বক স্বাক্ষর আদায়সহ বিভিন্ন অভিযোগে একটি মামলা দায়ের করেছে। মামলায় প্রেমিকাকে (১৯) প্রধান আসামী এবং বড় বোনকে (২১) ও ভগ্নিপতি (৩০) সহ  ৪জনকে আসামী করা হয়েছে। আদালত সদর থানার ওসিকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে বলে মামলার বাদীর আইনজীবী জানিয়েছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি