ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

টস হেরে ব্যাটিংয়ে উড়ন্ত সূচনা মুস্তাফিজদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯, ২১ সেপ্টেম্বর ২০২১

মারকুটে এভিন লুইস

মারকুটে এভিন লুইস

আইপিএল ২০২১-এর ফিরতি লেগে সম্মুখসমরে লিগ টেবিলের ছয় ও সাত নম্বরে থাকা রাজস্থান রয়্যালস ও পঞ্জাব কিংস। প্রতিপক্ষকে টেক্কা দিয়ে লিগ টেবিলে উন্নতির লক্ষ্যে টস জিতে ফিল্ডিং নিয়েছে পাঞ্জাব কিংস। দলটির হয়ে আইপিএলে অভিষেক হলো তরুণ পেসার ইশান পোড়েলের।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই দুই চারে ৯ রান তোলেন রাজস্থানের দুই ওপেনার এভিন লুইস ও যশস্বী জ্যাসওয়াল। পরের ওভারে বল হাতে আসা অভিষিক্ত পোড়েলের থেকেও এক ছক্কায় ৯ রান তোলে রাজস্থান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫ ওভারে এই দুই ওপেনার ১০টি চার ও একটি ছক্কা হাঁকিয়ে ৫৩ রান তুলেছে। এরমধ্যে তরুণ ইশানকে তাঁর দ্বিতীয় ওভারে তো চারটি চার হাঁকিয়ে ১৭ রান তুলেন নেন লুইস। ক্যারিবিয় এই মারকুটে ২১ বলে ৩৬ রান করে আউট হন। তবে জ্যাসওয়াল ১২ বলে ১৬ রানে ক্রিজে আছেন।

দুবাইয়ে এর আগের ম্যাচে টস জিতে শুরুতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শুরুতেই ব্যাটিং ভরাডুবির মুখে পড়তে হলেও শেষমেশ ম্যাচ জেতে নেয় সিএসকে। আজ পরে ব্যাট করে পাঞ্জাব ম্যাচ জিততে পারে কিনা, সেটাই এখন দেখার।

এদিকে, নিজের ৪২ তম জন্মদিনে মাঠে নামার সুযোগ হলো না দ্য ইউনিভার্স বস ক্রিস গেইলের। তাঁকে বাইরে রেখেই পাঞ্জাব তাদের একাদশে চার বিদেশির কোটায় মাঠে নামায় এইডেন মার্করাম, নিকোলাস পুরান, ফ্যাবিয়েন অ্যালেন ও আদিল রশিদকে।

পাঞ্জাবের একাদশ: লোকেশ রাহুল (ক্যাপ্টেন ও উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, এইডেন মার্করাম, নিকোলাস পুরান, দীপক হুদা, ফ্যাবিয়েন অ্যালেন, আদিল রশিদ, ইশান পোড়েল, হরপ্রীত ব্রার, অর্শদীপ সিং ও মোহাম্মদ শামি।

অন্যদিকে, রাজস্থান এদিন তাদের চার বিদেশির কোটায় মাঠে নামিয়েছে এভিন লুইস, লিয়াম লিভিংস্টোন, ক্রিস মরিস ও মুস্তাফিজুরকে।

রাজস্থান একাদশ: যশস্বী জ্যাসওয়াল, এভিন লুইস, সাঞ্জু স্যামসন (ক্যাপ্টেন ও উইকেটকিপার), লিয়াম লিভিংস্টোন, মহিপাল লোমরোর, রাইয়ান পরাগ, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া ও কার্তিক ত্যাগী।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি