ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঢাকা কলেজ ছাত্রলীগের সঙ্গে সাংবাদিক সমিতির মতবিনিময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৩, ৩১ মে ২০১৮

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির নব-নির্বাচিত কমিটির আয়োজনে ঢাকা কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় হয়েছে।   

আজ বৃহস্পতিবার দুপুরে কলেজের শিক্ষক লাউঞ্জে এ সভা অনুষ্ঠিত হয়। সাংবাদিক সমিতির সভাপতি তবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসিব বিল্লাহর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা কলেজ শিক্ষক পরিষেদর সদস্য সচিব আনোয়ার হোসাইন।

মতবিনিময়ে ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা কলেজ শাখার যুগ্ম-আহ্বায়ক- মো. তানিন তালুকদার, আইয়ুব আলী, এসএম জোহা, চিরঞ্জীৎ রায়, আলী আকবর শিমুল, শুভ্রদেব হালদার (বাপ্পি), জামাল উদ্দিন মাহী, ফরহাদ মিজা, কামাল হোসাইন, হুমায়ুন কবির রানা, মোনায়েম হোসেন জেমস, ইমরুল হাসান লেলিন, শহিদুল্লাহ শহিদ, মেহেদী হাসান রবিন ও সদস্য জালাল উদ্দিন, এসকে সন্দীপ, আমিরুল ইসলাম প্রমুখ।

সভায় ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, রাজপথের সব আন্দোলন সংগ্রামে ঢাকা কলেজ ছাত্রলীগ সামনের সারিতে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করলেও তারা বার বার বঞ্চিত হচ্ছে। দীর্ঘ দিন ধরে ঢাকা কলেজ ছাত্রলীগের কমিটি দেওয়া হচ্ছে না। তাই নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করছে। নেতৃবৃন্দ বলেন, সামনে নির্বাচন; এমুহূর্তে ঢাকা কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা না হলে নির্বাচনকে সামনে রেখে সরকারকে নানা প্রতিবন্ধকতার মোকাবেলা করতে হবে।

এছাড়া কলেজের নানা সমস্যার কথা তুলে ধরে তারা বলেন, এখানে আবাসন সমস্যা প্রকট, নেই ছাত্রদের পড়ালেখার জন্য পর্যাপ্ত রিডিং রুম।

তারা বলেন, কলেজের অনেক ইতিবাচক দিক রয়েছে, কিন্তু গণমাধ্যমে সবসময় নেতিবাচক দিকটাই প্রাধান্য পায়। এসব সমস্যা সমাধানে ছাত্রলীগ নেতৃবৃন্দ ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সহযোগিতা কামনা করেন।

সাংবাদিক সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন- সিনিয়র সহসভাপতি শাহ্ আলম, সহসভাপতি কেফায়েত শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুস সাকিব, তানভীর আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান শাকুরী, দপ্তর সম্পাদক শাহাদাত সাদমান, প্রকাশনা সম্পাদক আব্দুল হাকিম, অর্থ সম্পাদক এজেড ভূঁইয়া আনাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মমিন উদ্দিন, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, সদস্য মাহমুদুল হাসান প্রমুখ।

এসময় উপস্থিত সবাই কলেজের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার সিদ্ধান্ত নেন এবং কলেজের সব অর্জন তুলে ধরতে সবাই সাংবাদিক সমিতির সহযোগিতা কামনা করেন।

 টিআর/ এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি