ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

তিনদিন আগেই শেষ লঙ্কা-বাংলা প্রথম ম্যাচের টিকিট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৯, ২৫ জুলাই ২০১৯

প্রস্তুতি ম্যাচ শেষে শুক্রবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-শ্রীলংকা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। মূলত এ ম্যাচটি খেলেই অবসর নিচ্ছেন লংকান তারকা পেসার লাসিথ মালিঙ্গা।

যে কারণে ম্যাচটি নিয়ে তার ভক্তকুলের মধ্যে লক্ষ্য করা গেছে তুমুল আগ্রহ। যার মূল প্রকোপ গিয়ে পড়েছে ম্যাচের টিকিটের ওপর। দুদিন আগেই শেষ হয়ে গেছে সব টিকিট।

ম্যাচটি ২৬ জুলাই শুক্রবার অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এর সব টিকিট বিক্রি হয়ে গেছে তিনদিন আগেই অর্থাৎ সেই ২৩ তারিখেই। যা একটি বিরল ইতিহাস! কেননা, শ্রীলংকান ক্রিকেট ইতিহাসে এমন নজির আগে কখনও দেখা যায়নি।

মালিঙ্গা অবশ্য বেশ আগেভাগেই জানিয়েছেন যে, এ ম্যাচ খেলেই বিদায় নিচ্ছেন তিনি। কিংবদন্তির বিদায় বলে কথা! তাইতো ম্যাচটি দেখতে উন্মুখ দেশটির প্রায় সব শ্রেণিপেশার মানুষ। তাইতো পরে টিকিট পাওয়া যায় কিনা, তাই আগেভাগেই টিকিট কেটে ফেলেছেন অধিকাংশ দর্শক।

যাতে কপাল পুড়েছে বাকিদের। অনেক চেষ্টা করেও ২৪ জুলাই টিকিট পাননি তারা। আর আজ ২৫ জুলাইয়ের কথা তো না বলাই ভালো, কেননা আজ যে প্রথম ম্যাচের টিকিট যেন সোনার হরিণ!

ম্যাচ সূত্রে জানা গেছে, শুক্রবার কানায় কানায় পূর্ণ থাকবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়াম। ইতিমধ্যে সব টিকিট বিক্রি হয়ে গেছে। এখন কালোবাজারেও যা পাওয়া দুষ্কর।

টাইগারদের বিপক্ষে লঙ্কান বোলিং গ্রেট লাসিথ মালিঙ্গার বিদায়ী এ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩টায়। লিজেন্ডের শেষ ওয়ানডে বলে এটি বাংলাদেশের জন্যও বেশ গুরুত্বপূর্ণ। 
কেননা, স্বাগতিকরা চাইবে বাহারি রঙের ঝাঁকড়া চুলের এ গ্রেটের বিদায়কে জয়ে রঙে রাঙাতে। আর তামিমদের লক্ষ্য বিশ্বকাপের খেলতে না পারা ম্যাচের সুদাসল আদায় করতে। এরইমধ্যে প্রস্তুতি ম্যাচে জিতে বেশ ফুরফুরে মেজাজেই আছে সাকিব-মাশরাফিহীন বাংলাদেশ।

এনএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি