ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘দাদাগিরি’তে প্রথম বাংলাদেশি প্রতিযোগী মোহসীন-উল হাকিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১২, ৬ মে ২০২২ | আপডেট: ১৩:২৮, ৬ মে ২০২২

পশ্চিমবাংলার গণমাধ্যম জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’তে প্রথম বাংলাদেশি হিসেবে অংশ নিয়েছেন বাংলাদেশের সাংবাদিক মোহসীন-উল হাকিম। সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় এই জনপ্রিয় অনুষ্ঠানের সিজন ৯’র বিশেষ আমন্ত্রণে প্রতিযোগী হিসাবে গিয়েছেন তিনি।  

সম্প্রতি কলকাতার রাজারহাটের ডিআরআর স্টুডিওতে শুটিংয়ের কাজ শেষ হয়েছে। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তী উপলক্ষ্যে দাদাগিরির এই বিশেষ পর্বটি প্রচারিত হবে আসছে ৮ মে রোববার বাংলাদেশ সময় রাত দশটায়।

এই এপিসোডেই প্রতিযোগী হিসাবে অংশ নিয়েছেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মোহসীন-উল হাকিম। তিনিই এই প্রথম কোনো বাংলাদেশি, যিনি সরাসরি অংশ নিলেন দাদাগিরিতে।

শুটিং শেষে দেশ ফিরে মোহসীন-উল হাকিম বলেন, "দাদাগিরি ভারতীয় টেলিভিশনের অনুষ্ঠান হলেও বাংলাদেশসহ সারাবিশ্বের বাংলা ভাষাভাষীদের কাছে অত্যন্ত জনপ্রিয়। সম্মানসূচক এই নিমন্ত্রণে আমি সাড়া দিয়েছি, বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছি। বাংলাদেশের সাংবাদিকদের ও গণমাধ্যমের প্রতিনিধিত্ব করেছি। অনুষ্ঠানে সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কথোপকথনে ওঠে এসেছে দস্যুমুক্ত সুন্দরবনের পথের নানা গল্প।"

জি বাংলার সিনিয়র রিসার্চার অনির্বাণ কর বলেন, "এই প্রথম বাংলাদেশি কেউ সরাসরি দাদাগিরিতে খেললেন। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা ধরে রাখতে চাই। সামনে সম্ভব হলে বাংলাদেশেও দাদাগিরির অডিশন শুরু করতে চায় জি বাংলা।"

যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মোহসীন-উল হাকিম দীর্ঘদিন ধরে সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার জন্য কাজ করেছেন। তার মধ্যস্থতায় আত্মসমর্পণ করার মাধ্যমে সুন্দরবনের দুই শতাধিক জলদস্যু স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। সেই সাথে, সরকারের কাছে জমা দিয়েছে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ। 

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি