ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

দোহারে মানবাধিকার কর্মীসহ ৪ জনকে কুপিয়ে জখম

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৯, ১৫ অক্টোবর ২০২০

হাসপাতালের বেডে আহত বৃদ্ধসহ তিনজন

হাসপাতালের বেডে আহত বৃদ্ধসহ তিনজন

ঢাকার দোহারে জমি সংক্রান্ত বিরোধের জেরে মানবাধিকার কর্মীসহ চার জনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার নুরপুর এলাকার এ ঘটনায় দোহার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হলেন- বিলাশপুর ইউনিয়নের কৃষক শেখ মুনসুর (৭৫), তার ছেলে মানবাধিকার কমিশন ঢাকা জেলা দক্ষিণের যুগ্ম সম্পাদক মো. আরিফ শেখ (৪৭), মেয়ে তিশা আক্তার (২৭) ও আরিফের ফুফাতো ভাই শেখ বিল্লাল (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭টার দিকে বিরোধকৃত জমিতে কাজ করছিলেন শেখ মুনসুর ও তার পরিবার। এসময় প্রতিপক্ষের ১৫ থেকে ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে মুনসুর, তার ছেলে আরিফ এবং আরিফের ফুফাত ভাই বিল্লালকে কুপিয়ে জখম করে। এসময় মুনসুরের মেয়ে তিশাকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

আহত আরিফ শেখ অভিযোগ করে বলেন- কাশেম শিকদার, আয়নাল শিকদার, সালাম শিকদার, হাবু শিকদার, রুবেল শিকদার ও আব্দুর রহিমসহ প্রায় ২০ জন আমাদের উপর হামলা করেছে।

এ বিষয়ে মানবাধিকার কমিশন ঢাকা জেলা দক্ষিণের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন পল্লব ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে জড়িত সবাইকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। 

এ ব্যাপারে অভিযুক্ত হাবিব শিকদার ওরফে হাবুর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি খেলায় ব্যস্ত এমন অজুহাতে কথা বলতে রাজি হননি।

দোহার থানার এসআই রবিউল ইসলাম জানান, এ বিষয়ে দোহার থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি